চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মাদক সেবনের সময় পুলিশ ভেবে নদীতে ঝাঁপ, একজনের লাশ উদ্ধার

মোরশেদ আলম: চাঁদপুর পুরান বাজারে গভীর রাতে দুই যুবক পুলিশ ভেবে ডাকাতিয়া নদীতে ঝাঁপ দিলে একজন উদ্ধার হলেও অপর জন নিখোঁজ রয়েছেন। তারা সেসময় মাদক সেবন করছিল বলে পুলিশের ধারণা।

মঙ্গলবার সকালে কোলাঘাট মা ডকইয়ার্ড এর সামনে ডাকাতিয়া নদীতে পুরান বাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে রুবেল নামে যুবকের লাশ উদ্ধার করে।

ঘটনার পরই চাঁদপুর মডেল থানা অফিসার ইনচার্জ আব্দুর রশিদ, এসআই রাশেদুজ্জামান ও পুরানবাজার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। নিহত রুবেল পুরানবাজার মেরকাটিজ রোডের হুমায়ুন বেপারীর ছেলে। সে একজন অটোচালক ছিল।

নিহত রুবেলের সাথে তার সহপাঠী হাসান রাব্বি জানান, ৫ নং কয়লা ঘাটের নদীর পাড়ে দুই বন্ধু বসে সুখ-দু:খের আলাপ করছে। এ সময় লাইটের আলো দেখে পুলিশ ভেবে দুজন নদীতে ঝাঁপ দেয়। এসময় রুবেলের শরীরে প্রচন্ড জ্বর থাকায় সে পানির নিচে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। বহু খোঁজাখুঁজির পর অবশেষে ফায়ার সার্ভিসের একটি দল লাশ নদী থেকে উদ্ধার করে।

পুলিশ জানায়, সোমবার রাতে ৫ নং ঘাটে তারা দুজন বসে মাদক সেবন করছিল। জনৈক ব্যক্তি নদীর পাড়ে লাইক মারার কারনে তারা পুলিশ ভেবে নদীতে ঝাঁপ দেয়। এ সময় রুবেল ডাকাতিয়া নদীতে তলিয়ে গেলেও তার বন্ধুরা এই নদী থেকে তীরে উঠে আসে।

এই ঘটনাটি ঘোলাটে করার জন্য কিছু লোক বিভ্রান্তি সৃষ্টি করছে। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকার কারণে লাশটি সুরতহাল শেষে তাদের কাছে হস্তান্তর করা হয়।