চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

নেইমার, এমবাপে, ডি মারিয়া যেদিন সমানে সমান

রেঁনের বিপক্ষে ৬-১ গোলের উড়ন্ত জয়ে ফ্রেঞ্চ লিগ কাপের শেষ ৩২এ উঠেছে পিএসজি। দুটি করে গোল পেয়েছেন নেইমার, এমবাপে ও ডি মারিয়া।

রোববার রাতে এডিনসন কাভানি ছিলেন না। বাকিরা সেটি বুঝতেই দেননি। ম্যাচের সপ্তম মিনিটে আলভেজের কাটব্যাকে এমবাপের শট লক্ষ্য খুঁজে পায়নি। নবম মিনিটেই প্রতিপক্ষের জাল খুঁজে নিয়ে সেটার প্রায়শ্চিত্ত করেন এ ফরাসি ফরোয়ার্ড।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

ম্যাচের ১৭ মিনিটে মার্কো ভেরাত্তির ক্রসে বাঁ-পায়ের জাদুতে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। ২৩ মিনিটে তৃতীয় গোলের নায়ক ডি মারিয়া।

ম্যাচের অর্ধবিরতির দুই মিনিট আগে আরেকটি গোল পায় পিএসজি। অসাধারণ সেই গোলটি নিয়ে এখন আলোচনা সর্বত্র। নিজেদের বক্স থেকে আক্রমণ গড়ে ভেরাত্তি পৌঁছে দেন নেইমারের পায়ে। ব্রাজিল তারকা মাঝমাঠ থেকে সেটি নিয়ে রকেট গতিতে ছুটতে থাকেন বামসাইড দিয়ে, মাঝে দুজন ডিফেন্ডারকে কাটিয়ে ক্রস দেন ডি মারিয়াকে। আর্জেন্টাইন সেটি ঠেলে দেন এমবাপের দিকে। এমবাপে আবার নেইমারকে ফেরত পাঠালে দৃষ্টিনন্দন গোলে সমাপ্তি আসে।

বিরতির পরে ৬৬ মিনিটে স্পটকিকে স্বাগতিকদের বেনজামিন একটি গোল শোধ করেন দেন। কিন্তু ৭৪ মিনিটে ডি মারিয়া ও ৭৫ মিনিটে এমবাপে একবার করে জাল খুঁজে নিলে গোল উৎসবে বাড়তি রং লাগে।