চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে শেষ হলো ‘ইএসএল প্রেজেন্টস এক্সেলসিয়র ২০১৯’

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ফাইন্যান্স ক্লাব আয়োজিত মাইক্রোসফট এক্সেল সফটওয়্যার কেন্দ্রিক প্রতিযোগিতা ‘ইএসএল প্রেজেন্টস এক্সেলসিয়র ২০১৯’ শেষ হয়েছে।
রোববার এই প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান হয়। প্রথম পর্বের পর চূড়ান্ত পর্বের জন্য নির্বাচিত ৪৫ জন থেকে আবার প্রতিযোগিতার মাধ্যমে সেরা ১১ জনকে ফাইনালিস্ট নির্বাচন করা হয়।
‘এক্সেলসিয়র ২০১৯’ এর কর্মশালা গুলোতে প্রশিক্ষক হিসেবে ছিলেন ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেডের প্রজেক্ট এন্ড ইনফ্রাস্ট্রাকচার রেটিংসের ইউনিট হেড মোহাম্মাদ নজরুল ইসলাম ভুইয়া, ডব্লিওএএসও ক্রেডিট রেটিং কোম্পানি লিমিটেডের চিফ অপারেটিং অফিসার নাফিজ ইফতেখার, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড এর ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার কৌশিক মোহাম্মদ এবং গ্রামীণফোনের মার্কেটিং ইন্টার্ন ও ‘এক্সেলসিয়র ২০১৮’ এর চ্যাম্পিয়ন ফয়সাল মাহমুদ খান।
‘এক্সেলসিয়র ২০১৯’ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গিয়াসউদ্দিন আহসান, চেয়ার অফ সেশন হিসেবে ছিলেন এন এস ইউ স্কুল অফ বিজনেস এন্ড ইকোনমিকসের এক্টিং ডীন প্রফেসর ড. জসীমউদ্দিন আহমেদ। আরো উপস্থিত ছিলেন ড. আরিফুর রহমান, অ্যাসোসিয়েট প্রফেসর এন্ড চেয়ারম্যান, ডিপার্টমেন্ট অফ ফাইন্যান্স এন্ড অ্যাকাউন্টিং,নর্থ সাউথ ইউনিভার্সিটি ও মিস পারিসা শাকুর, ডিরেক্টর, স্টুডেন্ট অ্যাফেয়ার্স, নর্থ সাউথ ইউনিভার্সিটি এবং এন এস ইউ ফাইনান্স ক্লাবের ফ্যাকাল্টি এডভাইজর মুহাম্মাদ নাসিরুদ্দিন, লেকচারার, স্কুল অফ বিজনেস এন্ড ইকোনমিকস। এছাড়া প্রশিক্ষকরাও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
১১ জন সেরা ফাইনালিস্ট এর মধ্যে ২য় রানারআপ হয়েছেন তুর্য বারোই।  ১ম রানারআপ হয়েছেন মাহাদি মোহাম্মদ মেহরাব এবং চ্যাম্পিয়ন হয়েছেন এম ডি রিসালাত হুদা।
বিজয়ীদেরকে যথাক্রমে দশ হাজার, পনেরো হাজার এবং পঁচিশ হাজার টাকা প্রদান করা হয়। বিজয়ীদের হাতে ক্রেস্ট এবং সার্টিফিকেট তুলে দেন অতিথিরা এবং এরই মধ্য দিয়ে এবারের ‘ইএসএল প্রেজেন্টস এক্সেলসিয়র ২০১৯’ শেষ হয়।