চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দ্বিতীয় সপ্তাহে কেমন চলছে ‘অন্ধকার জগত’?

গেল ২২ ফেব্রুয়ারি দেশব্যাপী মহা সমারোহে মুক্তি পেয়েছে ডি এ তায়েব ও চিত্রনায়িকা মাহি অভিনীত ছবি ‘অন্ধকার জগত’। দ্বিতীয় সপ্তাহ ছবিটি চলছে দেশের ১০টি প্রেক্ষাগৃহে। মুক্তির পর কেমন চলছে ছবিটি?

জানতে চাওয়া হয় রাজধানীর জোনাকি হলের কর্মচারী দেলওয়ার হোসেনের কাছে। তিনি বলেন, ‘অন্ধকার জগত’ আমাদের হলে প্রথম সপ্তাহেই মুক্তি পায়। শুরুর দিকে এই ছবির টিকেট ব্ল্যাকিংও হয়েছে। বিকাল-সন্ধ্যার শোগুলো হাউজফুল হয়েছে। প্রথম সপ্তাহের সাফল্যের পর দ্বিতীয় সপ্তাহেও আমরা ‘অন্ধকার জগত’ চালাচ্ছি।

দ্বিতীয় সপ্তাহের শুরুর দিনেও ছবিটি দেখতে দর্শকের ভিড় ছিলো বলে জানান দেলওয়ার। তিনি বলেন, অন্য যে কোনো ছবির চেয়ে এই ছবিতে আমরা গেল এক সপ্তাহ ভালো দর্শক পেয়েছি।

ছবির অভিনেতা চিত্রনায়ক ডি এ তায়েব জানান, দ্বিতীয় সপ্তাহে ‘অন্ধকার জগত’ ছবিটি রাজধানীর ডেমরায় ‘রানীমহল’, পল্টনের ‘জোনাকি হল, মালিবাগের ‘পদ্মা’য় সগৌরবে চলছে। রাজধানীর বাইরে দেশের বিভিন্ন অঞ্চলে সাতটি প্রেক্ষাগৃহে চলছে ছবিটি।

তায়েব-মাহি ছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আনোয়ারা, আলেকজান্ডার বো, মৌমিতা মৌ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে এসজি প্রডাকশন।