চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

দীপঙ্কর দীপনের ছবিতে শাকিব খান?

ঢাকা-কলকাতার ইন্ডাস্ট্রিতে এখন সমান বিচরণ দেশের তারকা অভিনেতা শাকিব খানের। কাজ নিয়ে ভীষণ ব্যস্ত তিনি। সবই বিগ বাজেটের ছবি! এরইমধ্যে হাতে আছে বেশকিছু আলোচিত ছবির কাজ। কোনোটার শুটিং অর্ধেক, আবার কোনো ছবির শুটিং শুরু করছেন কেবল। আর এরমধ্যেই শোনা যাচ্ছে, শিগগির ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপনের একটি ছবিতে কাজ করবেন তিনি!

ঢাকা অ্যাটাকের পর বাংলাদেশের মুক্তিযুদ্ধের এক অজানা অধ্যায় নিয়ে ‘ডু অর ডাই’ নামের একটি এয়ারক্রাফট ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন দীপঙ্কর দীপন। ছবিটির চিত্রনাট্য ও প্রিপ্রোডাকশন নিয়ে কাজও শুরু করে দিয়েছেন তিনি। তবে তারমধ্যে নতুন আরেকটি ছবির ঘোষণা দিয়েছেন এই নির্মাতা। ছবির নাম না জানালেও ক’দিন আগেই কলকাতায় গিয়ে সেই ছবিতে প্রসেনজিৎকেও নিশ্চিত করেছেন। শোনা যাচ্ছে প্রসেনজিতের বিপরীতে সেই ছবিতে অভিনয় করবেন পরীমনি। আর একই ছবিতে আরেকজন দেশীয় নায়ক থাকারও ইঙ্গিত দিয়েছিলেন নির্মাতা। আর এরইমধ্যে এবার শোনা গেল দীপনের নির্মাণের একটি ছবিতে অভিনয় করছেন শাকিব খান!

শাকিব খানকে নিয়ে কোনো সিনেমা করছেন কিনা?-জানতে চাইলে শুক্রবার রাতে চ্যানেল আই অনলাইনকে নির্মাতা দীপঙ্কর দীপন জানান, শাকিব খানের সঙ্গে আলাপ চলছে। এখনো সিওর নয়। সবকিছু চূড়ান্ত হলে আমরা জানাতে চাই।

অন্যদিকে শোনা যাচ্ছে, গেল শুক্রবার রাতে একটি দেশীয় প্রযোজনা সংস্থার সঙ্গে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে ৬০ লাখ টাকায় নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা অভিনেতা। তবে প্রযোজনা প্রতিষ্ঠান বা শাকিব খানের কাছ থেকে এ বিষয়ে কোনো বক্তব্য শোনা যায়নি।

এদিকে এসকে মুভিজের নতুন ছবি ‘ভাইজান এলো রে’র শুটিংয়ে অংশ নিতে স্কটল্যান্ড উড়ে গেছেন শাকিব খান। জয়দীপের পরিচালনায় এই ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার শ্রাবন্তীকে। সেখানে পনেরো দিনের মতো শুটিং হওয়ার কথা রয়েছে।