চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

তারকাবহুল নাটক নিয়ে ঈদে এসএস এন্টারটেইনমেন্ট

আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে দর্শকদের জন্য বর্ণাঢ্য আয়োজন নিয়ে হাজির হতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান এসএস এন্টারটেইনমেন্ট। এবার প্রতিষ্ঠানটি দেশের জনপ্রিয় তারকা ও নন্দিত নির্মাতাদের নিয়ে একসঙ্গে সাতটি নাটক নির্মাণ করেছে।

পারিবারিক ও প্রেমের গল্প নিয়ে ওসমান মিরাজ নির্মাণ করেছেন ‘বকুল কথা’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও নুসরাত ইমরোজ তিশা। আরও রয়েছেন অপু, জর্জ ও রিমু রোজারিও। ঈদের চতুর্থ দিন বিকেল ৫টা ১০মিনিটে বাংলাভিশনে নাটকটি প্রচার হবে।

তাহসান খান ও সারিকা সাবরিনকে নিয়ে মাবরুর রশিদ বান্নাহ নির্মাণ করেছেন ‘ডেট’। একই নির্মাতা আফরান নিশো ও তানজিন তিশাকে নিয়ে নির্মাণ করেছেন ‘ফিরে আসি বারবার’। অস্ট্রেলিয়ায় দৃশ্যায়িত নাটকটি ঈদের তৃতীয় দিন একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

রাফি মজুমদার রিংকু পরিচালনা করেছেন ‘খবরওয়ালা’। এতে জুটি বেঁধেছেন আফরান নিশো ও মেহজাবীন। ঈদের তৃতীয় দিন বাংলাভিশনে সন্ধ্যা ৬টায় এটি প্রচার হবে।

তাহসান ও তানজিন তিশাকে নিয়ে তাপু খান বানিয়েছেন ‘শেষ বিকেল’। ঈদের পঞ্চম দিন সন্ধ্যায় ৬ টায় বাংলাভিশনে এটি প্রচার হবে।

মহিদুল মহিম পরিচালিত ‘টু মাচ লাভ’ নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবীন। ঈদের তৃতীয় দিন দুপুর ২টা ১০ মিনিটে বাংলাভিশনে নাটকটি প্রচার হবে।

নিশো-মেহজাবীন অভিনীত রাজীব আহমেদের গল্পে ‘জুঁই, তোকে একটু ছুঁই’ নির্মাণ করেছেন রুবেল হাসান। এটি প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন বিকেল ৫টা ১০মিনিটে। বাংলাভিশনে।

নাটকগুলো প্রচারের পরপরই এসএস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।