চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

টাঙ্গাইলে আগুনে পুড়ে গেল কোটি টাকার মালামাল

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব দিকে অবস্থিত পাথাইলকান্দী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। টানা এক ঘন্টার চেষ্টায় ভূঞাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণ আনে। এতে পুড়ে গেছে টিভি-ফ্রিজ ও কাপড়ের দোকানসহ আটটি দোকান। এতে ক্ষতি হয়েছে প্রায় কোটি টাকা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে পাথাইলকান্দী বাজারে হাজী কুরবান আলী মার্কেটে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখতে পায়। পরে তারা ভূঞাপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে টানা একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ইতিমধ্য পুড়ে যায় টিভি-ফ্রিজ ও কাপড়ের দোকানসহ আটটি দোকান। এতে ক্ষতির পরিমান প্রায় কোটি টাকা। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।

ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার লিডার মহিদুর রহমান, ভোর সাড়ে চারটার দিকে আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। পরে দীর্ঘ একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হই। আগুনে আটটি দোকান পুড়ে গেছে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।