চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জোড়া শতকে শক্তি দেখাল খেলাঘর

জোড়া শতকে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে শক্তি দেখাল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। মাহিদুল ইসলাম অঙ্কন এবং ভারতীয় ক্রিকেটার অশোক মেনারিয়ার অপরাজিত শতরানে ভর করে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে তারা।

ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের পঞ্চম রাউন্ডের খেলায় জয়ের জন্য ২৬০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি খেলাঘরের। দলীয় ২৭ রানে প্রথম উইকেট হারানোর পর ৪০ রানেরই মধ্যই তিন উইকেট খোয়ায় তারা। একে একে ফিরে যান, রবিউল ইসলাম রবি (১০), রাফসান আল মাহমুদ (১৫) ও অমিত মজুমদার (০)। খেলাঘরের তিনটি উইকেটই তুলে নেন পেসার শফিউল ইসলাম।

শুরুর আঘাত সামলে হাল ধরেন অঙ্কন এবং অশোক মেনারিয়া। দু’জন মিলে অপরাজিত থেকে গড়েন ২২১ রানের বিশাল জুটি। তাতেই ১৪ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় খেলাঘর।

মূর্তিকারিগর

১৩১ বলে ১১৫ রানের ইনিংস খেলেন অঙ্কন। ৪টি বাউন্ডারি আর ৬ ছক্কায় নিজের ইনিংসটি সাজান তিনি। আর ১১২ বলে ১১৩ রানের ইনিংস খেলেন মেনারিয়া। ৯টি বাউন্ডারির সঙ্গে ৩ ছক্কায় এই ইনিংস সাজান ভারতীয় তরুণ। দু’জনের ব্যাটিং দৃঢ়তায় ৪৭.৪ ওভারেই ৩ উইকেট হারিয়ে খেলাঘরের সংগ্রহ দাঁড়ায় ২৬১ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ২৫৯ রান সংগ্রহ করে অগ্রণী ব্যাংক। দলে হয়ে সৌম্য সরকার ২৪, আজমির ২৫, শাহরিয়ার নাফীস ২৯ রান, রেফাতুল্লাহ মাহমুদ ২৮, জাহিদ জাভেদ ৫৪, আবদুর রাজ্জাক ৩০ এবং শফিউল করেন ২০ রান।