চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘জার্সি’ হলে মুক্তি দিতে পারিশ্রমিকে ছাড় দিলেন শহীদ কাপুর

বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল শহীদ কাপুরের ‘জার্সি’ ছবিটির। ‘জার্সি’ নিয়ে ভক্তদের মাঝে ছিল একরাশ উন্মাদনা। কিন্তু ওমিক্রন আতঙ্কের কারণে ১৫০ কোটি বাজেটের এই ছবির মুক্তি স্থগিত হয়ে গেল। নির্মাতারা ওটিটিতে মুক্তির কথা ভাবলেও রাজি নন শহীদ কাপুর।

জানা গেছে, ‘জার্সি’ ছবির মুক্তি স্থগিত হওয়ার পরে নির্মাতারা ওটিটিতে মুক্তি দেয়ার কথা ভাবছিলেন। এই বিষয়ে নেটফ্লিক্সের সঙ্গে কথাও হয়েছে তাদের। মোটা অংকের অর্থের বিনিময়ে ছবিটি কিনে নিয়ে ৩১ ডিসেম্বর মুক্তি দিতেও রাজি হয়েছে নেটফ্লিক্স। কিন্তু বাধ সেধেছেন শহীদ কাপুর।

‘জার্সি’ ছবির জন্য শহীদ কাপুর পারিশ্রমিক নিয়েছেন ৩১ কোটি রুপি। ছবির মুক্তি পিছিয়ে যাওয়ায় খরচও বাড়বে। ওটিটিতে মুক্তি না দিয়ে হলে মুক্তি দেয়ার শর্তে বাড়তি এই খরচের যোগান দেবেন শহীদ কাপুর নিজেই। অভিনেতা জানিয়েছেন বাজেট যদি ৫ কোটি বাড়ে, তাহলে নিজের পারিশ্রমিক থেকে ৫ কোটি ছাড় দেবেন তিনি। ১০ কোটি বাড়লে তিনি ১০ কোটি রুপি কম নেবেন।

নিজের ছবি নিয়ে আত্মবিশ্বাসী শহীদ। তার বিশ্বাস দর্শক হলে গিয়ে ছবিটি দেখলে ছবির প্রেমে পড়ে যাবে। আর তাই, হলে মুক্তি দেয়ার জন্য পারিশ্রমিকে ছাড় দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

‘জার্সি’ ছবিতে একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরবেন শহীদ। যেখানে ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই এক ক্রিকেটার আবারও একবার ব্যাট হাতে তুলে নেবেন। কারণ ছেলের ইচ্ছে বাবা তাকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি।

গৌতম তিন্নানাউরি পরিচালিত তেলেগু ছবির হিন্দি রিমেক‘জার্সি’। যার পরিচালনাও করছেন তিনি নিজেই। এছাড়াও আসন্ন এই ছবির অন্যতম চমক হিসেবে থাকছেন পঙ্কজ কাপুর। কেননা রিয়েল লাইফ বাবার সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন শহীদ। এছাড়াও ছবিতে শহীদ কাপুরের বিপরীতে অভিনয় করছেন ম্রুনাল ঠাকুর।