চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

জনপ্রিয় ইন্ডিয়ান ব্র্যান্ড সেসা নিয়ে এলো হারবাল হেয়ার অয়েল

ঢাকার এক চার তারকা হোটেলে জনপ্রিয় ইন্ডিয়ান হেয়ার কেয়ার ব্র্যান্ড সেসার বাজারজাত উদ্বোধন করা হয়। সেসা এখন বাংলাদেশে, যা শতভাগ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরী করে হারবাল হেয়ার কেয়ার পণ্য। গত কয়েক বছরে ভোক্তাদের দারুণ প্রতিক্রিয়ায় তারা এবার নিয়ে এলো প্রথমবারের মতো প্রতিদিনের ব্যবহারের জন্যে ডেইলি কেয়ার হারবাল হেয়ার অয়েল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেসা বাংলাদেশের কান্ট্রি হেড-আদিত্য সোম, লিড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন-আব্দুল্লাহ কাওসার, ডি.জি.এম অব সেলস- কাজী আতিকুল এলাম এবং তানভীর হোসেন, হেড অব সেলস নেটওয়ার্ক, মৌসুমী নেটওয়ার্ক লিমিটেড।

এই পণ্য নিয়ে সেসা বাংলাদেশের আদিত্য সোম বললেন, ভোক্তারা কেমিক্যালযুক্ত প্রোডাক্টে অনীহা দেখিয়ে আসছে অনেক আগে থেকে, কারণ এই কেমিক্যালযুক্ত পণ্যে চুলের পার্শ্ব প্রতিক্রিয়া অনেক বেশি এবং চুলের ক্ষতি করে। তাই চুলের সত্যিকারের পুষ্টির যোগান দিতে এবং চুলের গোড়া থেকে সমস্যা সমাধান করতে নিয়ে আসা হয় সেসা ডেইলি কেয়ার হারবাল হেয়ার অয়েল। আমরা আশা করছি আমরা সহনীয় দামে ভালো মানের পণ্য দিয়ে কাস্টমারদের চাহিদা পূরণ করতে পারবো এবং তারা এই পণ্যকে ভালোভাবে গ্রহণ করবে।

এই পণ্যে আছে ৬ টি হারবাল উপাদান, ভিটামিন ই এবং অ্যালোভেরা যা চুলকে করে গোড়া থেকে মজবুত এবং উজ্জ্বল। এছাড়াও এটি সুগন্ধিযুক্ত লাইট ফর্মুলায় তৈরী ১০০% হারবাল পণ্য এবং এই পণ্যে কোনো প্রকার মিনারেল অয়েল নেই যা চুলের জন্যে ক্ষতিকারক।