চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছিন্নমূল মানুষের পাশে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি

সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস)’র উদ্যোগে ৫০টি পথবাসী পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার রাজধানীর সেগুনবাগিচায় সংগঠনের সদস্যরা ঈদ সামগ্রী বিতরণ করেন।

এ সময় সংগঠনের উপদেষ্টা মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী বলেন, ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতেই আজকের এই ক্ষুদ্র প্রয়াস। ঈদের খুশি থেকে কেউ যেনো বঞ্চিত না হয়। সমাজে বৃত্তবানদের উচিৎ পথবাসী মানুষের পাশে দাড়ানো। এরা তো আমাদেরই প্রতিবেশী। আশাকরি আগামীতে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস) পথবাসী মানুষ ও পথশিশুদের জন্য বড় পরিসরে কাজ করবে।

আয়োজক সংগঠনের সভাপতি রাহাত হুসাইন বলেন, আমরা নিজেদের প্রচেষ্টায় সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সংগঠনের সদস্যদের দেওয়া টাকা দিয়েই আজকে আমরা এ আয়োজন করেছি। পথবাসী মানুষের ভাগ্যোন্নয়নে সরকারের পাশাপাশি সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। পথবাসীদের সমাজের মুলে ফিরিয়ে নিতে আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।

ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন সংগঠক আশরাফ আলী হাওলাদার, আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব পাবেল হাসান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ নাসির, আইসিটি সম্পাদক সাইফ আহমেদ সনি, সদস্য ইমন দাস, বাপ্পা রাজ দাস ও মাহবুব আলম প্রমুখ।