চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ঘরে বসে নিশ্চিন্তে বাস টিকেট বুকিং সহজে

গণপরিবহনে ওপর দীর্ঘ লকডাউন শেষে চালু হওয়া আন্তঃজেলা বাস চলাচলে টিকেট বুকিং করা যাবে দেশের শীর্ষস্থানীয় সুপারঅ্যাপ সহজ-এ।

স্বাস্থ্যবিধিকে প্রাধান্য দিয়ে সকলকে অনলাইনে টিকেট বুকিংয়ের পরামর্শ দিয়েছে সহজ। সহজ সুপারঅ্যাপ থেকে টিকেট বুকিং করলে যাত্রীর মোবাইলে আসা কনফারমেশন ম্যাসেজটি বাস কাউন্টারে দেখালেই তা ই-টিকেট হিসেবে কাজ করবে এবং সেটি দিয়ে নিশ্চিন্তে ভ্রমণ করতে পারবেন যাত্রীরা।

সহজ সুপারঅ্যাপের পাশাপাশি যাত্রীরা মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস বিকাশ-এর অ্যাপে গিয়ে সহজ টিকেট অপশন থেকে টিকেট বুকিং করতে পারবেন।

অনলাইন টিকেটিং সেবাদাতা প্রতিষ্ঠান সহজ থেকে বাসের টিকেটের টাকার সঙ্গে বাড়তি জনপ্রতি মাত্র ১০ টাকার বিনিময়ে বীমা সুবিধা গ্রহণের সুযোগ পেয়ে থাকেন যাত্রীরা। মাত্র ১০ টাকার বীমা সুবিধা নিয়ে ভ্রমণ করলে যদি দুর্ঘটনায় যাত্রীর মৃত্যু হয় বা যাত্রী আহত হোন তবে সহজ থেকে যাত্রীর পরিবারকে বীমা বাবদ সর্বোচ্চ ১,৫০,০০০ টাকা পর্যন্ত প্রদান করা হবে।

অনলাইনে সহজ প্ল্যাটফর্মে বীমা সুবিধা গ্রহণের পাশাপাশি এসআর ট্রাভেলস, সেন্টমার্টিন ট্রাভেলস, রয়েল কোচ, অরিন ট্রাভেলস, মানিক এক্সপ্রেস, কোটালীপাড়া স্টারলাইন, টুঙ্গিপারা এক্সপ্রেস, সেন্টমার্টিন ২০২০ (প্রা.) লি., এম.আর এন্টারপ্রাইজ এবং শুভ বসুন্ধরা পরিবহন-এর টিকেট কাউন্টার থেকে সরাসরি বা অফলাইনেও টিকেট বুকিংয়ের ক্ষেত্রে উপরোক্ত বীমা সুবিধা গ্রহণের সুযোগ পাবেন সম্মানিত যাত্রীরা।