চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘গাঙ্গুবাই’ এর ট্রেলারে আগুন ছড়ালেন আলিয়া!

গেল বছর থেকেই মুক্তির অপেক্ষায় রয়েছে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত বহুল প্রতিক্ষীত ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। কিন্তু ভারতে করোনা পরিস্থিতির কারণে মুক্তির তারিখ নির্ধারিত হওয়া সত্ত্বেও শেষ সময়ে স্থগিত হয়ে যায় ছবিটির মুক্তি।

অবশেষে প্রকাশ্যে এলো আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই’ এর ট্রেলার। যদিও আগেই ঘোষণা এসেছিল শুক্রবার (৪ ফেব্রুয়ারি) প্রকাশিত হবে এর ট্রেলার। সে অনুসারেই কথা রেখেছেন নির্মাতা সঞ্জয় লীলা বানসালি।

৩ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেলারটির পুরোটা জুড়েই দেখা গেছে গাঙ্গুবাই অর্থাৎ আলিয়া ভাটকে তার অধিকারের জন্য লড়াই করতে। যা নজর কেড়েছে দর্শকদের। কেননা এমন চরিত্রে আগে কখনো দেখা মেলেনি আলিয়ার। এছাড়াও ট্রেলারে অল্প সময়ের জন্য হলেও দেখা গেছে অজয় দেবগণ, বিজয় রাজ এবং জিম সার্ভকে।

ষাটের দশকে গোটা কামাথিপুরার কর্ত্রী ছিলেন গাঙ্গুবাই। খুব অল্প বয়সে জোড় করে যৌনবৃত্তিতে নামানো হয়েছিল তাকে। এরপর সেই গাঙ্গুবাই হয়ে ওঠেছিলেন গোটা কামাথিপুরার হর্তাকর্তা। কিন্তু জোড় করে যে সব মেয়েদের এই পেশায় ঠেলে দেওয়া হত তাদের প্রতি সহানুভূতিশীল ছিলেন তিনি।

মূলত এস হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বাই’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। আলিয়া ছাড়াও এই ছবিতে ডন করিমা লালার ভূমিকায় দেখা যাবে অজয় দেবগণকে। আগামী ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।