চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘কেজিএফ’র বর্ষপূর্তিতে প্রকাশ পাবে ‘কেজিএফ টু’র পোস্টার

‘কেজিএফ: চ্যাপ্টার টু’র ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পাবে ২১ ডিসেম্বর। ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’র প্রথম বর্ষপূর্তিতে সন্ধ্যা পৌনে ছয়টায় ‘কেজিএফ: চ্যাপ্টার টু’র পোস্টার প্রকাশের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ-চ্যাপ্টার টু’ তে যশের বিপরীতে অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত ও রাবিনা ট্যান্ডন।

প্রথম সিনেমার তুলনায় আরও বড় পরিসরে তৈরি হবে ‘কেজিএফ-চ্যাপ্টার টু’। সঞ্জয় দত্তকে এই ছবিতে আধিরা-র চরিত্রে দেখা যাবে। ‘অ্যাভেঞ্জারস’ ছবির ‘থানোস’ চরিত্রটির সাথে সঞ্জয় দত্তের ‘আধিরা’ চরিত্রটিকে তুলনা করছেন নির্মাতারা।

গত বছরের ২১ ডিসেম্বর আড়াই হাজার স্ক্রিনে মুক্তি পেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল ‘কেজিএফ-১’ ছবিটি। বক্স অফিস থেকে সিনেমাটি আয় করে নিয়েছে ২৫০ কোটি রুপিরও বেশি। যেখানে এটির নির্মাণে খরচ হয়েছে মাত্র ৮০ কোটি রুপি। সেই সাথে দর্শক ও সমালোচকদেরও প্রশংসা পায় ছবিটি।

এছাড়া ‘কেজিএফ’ এর মধ্য দিয়েই প্রথমবারের মতো কোনো কন্নড় চলচ্চিত্র বিশ্বব্যাপী বক্স অফিস সংগ্রহে ২০০ কোটির ক্লাবে প্রবেশের গৌরব অর্জন করেছে। ইন্ডিয়া টুডে