চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

কানাডা-বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

কানাডার ম্যানিটোবায় ‘কানাডা-বাংলাদেশ অ্যাসোসিয়েশন’ এর ২০১৭-২০১৯ মেয়াদের কার্যক্রম পরিচালনার জন্য নির্বাহী পরিষদের নতুন কমিটি দায়িত্বভার গ্রহণ করেছে। মে মাসের তৃতীয় সপ্তাহে এই কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

সমিতির নবনির্বাচিত সদস্যরা হচ্ছেনঃ নাসরিন মাসুদ (সভাপতি), হেলাল মহিউদ্দীন (সহ-সভাপতি), ফায়সাল শিবলি (সাধারণ সম্পাদক), মোঃ রবিউল ইসলাম খান (সহ সাধারণ সম্পাদক), এস এম এ রানা (কোষাধ্যক্ষ), রেজা কাদির (জনসংযোগ সম্পাদক), মোঃ ওয়ালিউল্লাহ (সাংস্কৃতিক সম্পাদক), মোঃ মানিক হোসেন ও মোস্তারিনা বেগম (সহ-সাংস্কৃতিক সম্পাদক), আবদুল বাতেন (ক্রীড়া সম্পাদক) এবং মোঃ শামিম চৌধুরী ও শামিলা কায়সার (সহ-ক্রীড়া সম্পাদক)।

নতুন নির্বাহী পরিষদ ৪ জুন দায়িত্বভার গ্রহণ করে এবং ৮ জুন প্রথম নির্বাহী পরিষদ সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সমিতির কর্মকাণ্ড শুরু করে।

কানাডা-বাংলাদেশ অ্যাসোসিয়েশন-এর নবনির্বাচিত কমিটি ম্যানিটোবার বাংলাদেশিদের সামাজিক-সাংস্কৃতিক উন্নয়নে নিরলস পরিশ্রমের দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেছে এবং কমিউনিটির জন্য স্বেচ্ছাসেবামূলক কর্মকাণ্ড বিস্তারের জন্য বাংলাদেশে ও বিদেশে সকল মহলের আন্তরিক সহায়তা ও সহযোগিতা প্রত্যাশা করেছে।