চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ভোট কম কাস্ট হওয়ায় ‘ইভিএম’কে দুষলেন আইভি

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণের কারণে ভোট কম পড়েছে বলে অভিযোগ করেছেন তৃতীয় মেয়াদে পুনঃনির্বাচত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি।

সোমবার নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেছেন: ইভিএম নতুন টেকনোলজি, ভোট অনেক কম হয়েছে; ইভিএম না হলে পার্সেন্টেজটা আরেকটু বেশি হতো। ইভিএম আরেকটু ফার্স্ট হলে ভালো হতো। হয়ত ভোটের পার্সেন্টেজটা আরেকটু বেশি হত।

pap-punno

অনেক নারী ভোটার ভোট দিতে পারেনি অভিযোগ করে আইভি বলেন: নদীর ওপারের নারী ভোটাররা ভোট দিতে পারেন নাই। নারী কক্ষগুলো দোতলা তিনতলা দেওয়া হয়েছে, এটাও ঠিক হয়নি। আমার মনে হয় অনেকে জানে এই ভোটগুলো আমার, এটা ভেবেই তারা এটা করলো কিনা আমি জানিনা। নারীরা এবং যারা একটু বয়স্ক তারা সবসময় আমাকে ভোট দেয়। আমার ভোটব্যাংকে কেউ হানা দেওয়ার চেষ্টা করেছে কিনা সেটা জানি না, দেখতে হবে।

এসময় পুনঃনির্বাচিত হওয়ায় জনগণকে আবারও ধন্যবাদ জানান তিনি। বলেন: আপনাদের (সাংবাদিক) মাধ্যমে আমি আমার নগরবাসীকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানাতে চাচ্ছি। আমার সাথে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন, আমার দলের নেতাকর্মী সকলের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাচ্ছি। মানুষ যে বারবার আমাকে ভোট দিচ্ছে সেটা আল্লাহর অশেষ রহমত বলে মনে করি। আল্লাহর প্রতি আমি অসম্ভব ভাবে গ্রেটফুল। মানুষের প্রতি আমি অসম্ভব কৃতজ্ঞ।

Bkash May Banner

তিনি আরও বলেন: ভালো লাগছে এই জন্য যে আগামী পাঁচ বছরের জন্য আমি আমার জনগণের খেদমত করতে পারব। যে মেগা প্রজেক্ট গুলো চলছে, সেগুলো নারায়ণগঞ্জবাসীর জন্য আমি শেষ করতে পারবো; কাজ করতে পারব।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাতি মার্কার  তৈমুর আলম খন্দকারের সঙ্গে দেখা করার ইচ্ছের কথা জানান এসময় আইভি। বলেন:  প্রতিদ্বন্দ্বী কাকার বাসায় আজকে যেতে চেয়েছিলাম। কিন্তু তিনি বাসায় নেই, বিকালে যদি তিনি বাড়িতে থাকেন সেখানে যাওয়ার চেষ্টা করবো। উনি মুরুব্বী, উনার সাজেশন নিয়ে আগেও কাজ করেছি; সামনেও কাজ করব। তিনি যে ইশতেহার দিয়েছেন, যে কাজগুলো আমি সহজে করতে পারব সেগুলো করবো।

জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে জনগণকে সঙ্গে নিয়ে স্থানীয় সরকারের কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন পুনঃনির্বাচিত এ মেয়র।

করোনা পরিস্থিতি ভালো হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথাও জানান তিনি। এসময় তার প্রচারণায় এসে বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতার করোনায় আক্রান্ত  হবার তথ্য দেন আইভি।

বিজ্ঞাপন

Bellow Post-Green View