চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

প্রভাসের সঙ্গে ঝগড়া হতো কঙ্গনার

সবসময়েই নিজেকে খবরের শিরোনামে রাখেন বলিউড তারকা কঙ্গনা রনৌত। কখনও ছবি হিট হওয়ার কারণে, আবার কখনও কারও বিরুদ্ধে অভিযোগ তুলে কিংবা ঝগড়া করে শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি ‘মিটু’ কাণ্ডে নির্মাতা বিকাশ বেল এর বিরুদ্ধে অভিযোগ তুলে আবারও আলোচনায় এসেছেন তিনি।

কঙ্গনার কয়েকটি ছবি ব্যবসা সফল হওয়ার আগে কিন্তু অনেকেই চিনতেন না কঙ্গনাকে। এ-গ্রেডের নায়িকা হওয়ার আগে দক্ষিণের ছবিতে অভিনয় করতেন তিনি। অনেকেরই হয়তো জানা নেই যে কঙ্গনা একটি ছবি করেছিলেন ‘বাহুবলি’র প্রভাসের সঙ্গে। তখন প্রভাসও সুপার স্টার ছিলেন না। পুরি জগন্নাথ এর সেই তেলেগু একশন ছবির নাম ছিল ‘এক নিরঞ্জন।’ সেই ছবির শুটিং সেটে কঙ্গনা আর প্রভাসের ঝগড়া লেগেই থাকতো। এমনকি মাঝে মাঝে শুটিং সংশ্লিষ্টরা বিপদে পড়ে যেতেন তাদের আচরণের কারণে। তাদের ঝগড়া এতোটাই খারাপ পর্যায়ে গিয়েছিলো যে ছবির শুটিং শেষ হওয়ার পর তারা একে অপরের সঙ্গে আর কথাই বলেননি।

আট বছর পর ‘বাহুবলি’র সাফল্যের পর প্রভাসকে শুভেচ্ছা জানান কঙ্গনা। প্রভাসের সাফল্যে তিনি অনেক খুশি হয়েছেন বলে জানিয়েছেন। তার সাফল্যেও প্রভাস খুশি হবে বলে মনে করেন তিনি।

কঙ্গনা এখন ব্যস্ত আছেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র শেষ মুহূর্তের শুটিং নিয়ে। ছবিতে কঙ্গনার বিপরীতে রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। টাইমস অব ইন্ডিয়া