চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

উন্মোচিত হলো বাংলাদেশ ক্রিকেট দলের নতুন জার্সি (ভিডিও)

বাংলাদেশ জাতীয় দলের নতুন জার্সি উন্মোচন করা হয়েছে। বিসিবি ও রবি’র যৌথ আয়োজনে সব বয়সের অংশগ্রহণের দরজা খোলা রাখায় ৮ হাজার ডিজাইন থেকে দেশের স্বনামধন্য বিচারকমন্ডলী ও ক্রিকেট প্রেমীদের এসএমএস’র মাধ্যমে বেছে নেয়া হয় সেরা ১১ প্রতিযোগীকে। সেখান থেকে অনিকেত ভট্টাচার্যের জার্সি নির্বাচিত হয় জাতীয় ক্রিকেট দলের জন্য।

“জ্বলে ওঠো বাংলাদেশ, বিজয়ের পতাকা তোলো, আপন শক্তিতে এগিয়ে চলো…” এমনই এক থিম সং নিয়ে বাংলাদেশ জাতীয় দলের নতুন জার্সি উদ্বোধন করলো স্পন্সর প্রতিষ্ঠান মোবাইল অপারেটর রবি আজিয়াটা।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

মারিয়া আর নাবিলার উপস্থাপনায় জমকালো এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার চ্যানেল আই।

চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন,‘এই জার্সি আমাদের অনুপ্রেরণার শক্তি। দেশের নাম বুকে নিয়ে বাংলাদেশের ক্রিকেটাররাই নামবেন মাঠে।’

ওই আয়োজনে যোগ দিয়েছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন এবং আইসিসির প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসনও। ছিলেন বাংলাদেশ দলের হেড কোচ, সাবেক কোচ। এক মিলন মেলায় পরিণত হয়েছিল জার্সি কনটেস্টের ‘গালা নাইট’।

বিভিন্ন বয়সের ক্রিকেট প্রেমীদের আগমনে সোনারগাও হোটেলের বলরুম ছিল উৎসবমুখর। উৎসাহ কম ছিল না জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যেও। কিছুটা অবাক করার মতো হলেও সেখানে ছিল সফররত জিম্বাবুয়ে ক্রিকেট দলও।

নাজমুল হাসান পাপনের উদ্যোগে দু’মাস আগে রবি শুরু করে “অদম্য জার্সি ডিজাইন কনটেস্ট”। সবশেষ ৫ প্রতিযোগী থেকে ধারাভাষ্যকার জাফরুল্লাহ শারাফাতের ভিন্ন আঙ্গিকের কাউন্ট-ডাউনে উঠে আসে অনিকেত ভট্টাচার্যের নাম। জিতে নেন প্রাইজ মানি ৫ লাখ টাকা আর ট্রফি।

রবি’র চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ জানান, বিসিবি’র সঙ্গে একাত্ব হয়ে ভবিষ্যতে উন্নয়নমূলক কাজেও অংশ নেবে রবি।

গালা নাইট দেখুন ভিডিওতে: