চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আমির, শাহরুখকে ধন্যবাদ জানালেন বন্ধু সালমান

বলিউড ইন্ডাস্ট্রিতে খানদের রাজত্ব সর্বত্র। এক খানের কাজে আরেক খান এগিয়ে আসবেন এটাই তো স্বাভাবিক। তবে এই ব্যাপারটি কিছুদিন আগেও ইন্ডাস্ট্রির কেউ চিন্তা করতে পারতেন না। শাহরুখ যদি কোনো অনুষ্ঠানে উপস্থিত থাকতেন সেখানে সালমান নেই। আমিরের কথাতো না বললেই চলে।

তবে আকাশের কালো মেঘ কেটেছে সালমানের বোন অর্পিতার বিয়ের অনুষ্ঠানের মধ্য দিয়ে। অর্পিতার বিয়েতে শাহরুখ, আমির নিজেই শুভেচ্ছা জানাতে সালমানের বাড়িতে ছুটে গিয়েছিলেন। ইতিহাসকে সাক্ষী রেখে ‘আপ কি আদালত’-এর একটি অনুষ্ঠানেও একসঙ্গে হাজির হয়েছিলেন তিন খান। এবং মঞ্চে উঠে পারফর্ম করেছিলেন।

সেই বন্ধুত্বের প্রমাণ আরো একবার দিলেন শাহরুখ এবং আমির। বন্ধুর আপকামিং সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজানে’র’ লুক প্রকাশ করে প্রচারণার জন্য বন্ধু সালমান খানের সঙ্গে থাকার কথাও জানিয়েছেন তারা।

সালমানও বন্ধুত্বের প্রতিদান দিতে জানেন। টুইট করে বলেছেন, ‘শাহরুখ, আমির ‘ভাজরাঙ্গি ভাইজানে’র’ প্রথম লুক প্রকাশ করে সত্যিই আমাকে অনেক খুশি করেছো। এজন্য তোমাদের ধন্যবাদ জানাই । আশা করি আমার ভক্তদেরও খুব ভালো লেগেছে’।

এর আগে ১৯৯৪ সালে সর্বকালের কমেডি সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’য়’ একসঙ্গে পর্দায় হাজির হয়েছিলেন সালমান ও আমির। ১৯৯৫ সালে করণ-অর্জুন সিনেমায় দুই ভাইয়ের ভূমিকায় জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন সালমান-শাহরুখ।