চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

৯৮ থেকে ৭০ কেজিতে আমির খান!

‘পারফেকশন’–এর প্রতি একটু বেশি মনোযোগী আমির খান। তাই তো প্রতিটি ছবিতেই নিজের চেহারা, শারীরিক গঠন পুরো বদলে ফেলতে পারেন তিনি। কদিন আগেই ‘দঙ্গল’ ছবিতে মহাবীর ফোগাট সিংয়ের চরিত্রে অভিনয়ের জন্য ওজন বাড়িয়ে ৯৮ কেজিতে নিয়ে গিয়েছিলেন। এবার ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির জন্য একবারে ২৮ কেজি ওজন ঝরিয়ে ৭০ কেজি করে ফেলেছেন আমির খান।

মালটাতে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং চলছে। সেখানে আমিরের সঙ্গে তোলা এক ভক্তের ছবি প্রকাশ পায়। ছবিটি ভাইরাল হয়ে যায়। কারণ, ছবিতে আমিরকে একটু বেশিই শুকনা গড়নের দেখাচ্ছে। আমিরের এত পরিবর্তন দেখে চমকে গিয়েছেন অনেকেই। বহুদিনের মধ্যে এতটা ওজন ঝরাতে দেখা যায়নি আমিরকে।

আমির খানের ঘন ঘন ওজন বাড়ানো-কমানোতে চিকিৎসকরা হুশিয়ারি দিয়েছে অনেক আগেই। পরিবারও এসব নিয়ে চিন্তায় আছে। কিন্তু তাতে কি? আমির খানের চাই ‘পারফেকশন।’ আর তাই ওজন কমাতে দিনরাত পরিশ্রম করেছেন তিনি। ব্যায়ামের পাশাপাশি খাদ্যাভ্যাসেও পরিবর্তন আনা হয়েছিল। পছন্দের অনেক খাবারই খেতে পারেননি তিনি। তাইতো এত দ্রুত ওজন ঝরিয়ে হালকা হতে পেরেছেন আমির।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে আমিরের সঙ্গে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখ। ছবির শুটিং শুরু হয়েছে ১ জুন থেকে। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত এই ছবিটি তৈরি হচ্ছে যশরাজ ফিল্মসের ব্যানারে। ডেকান ক্রনিকল।