চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আমির খানকে ছাড়াই ‘লগন ২’!

ভারতীয় চলচ্চিত্রের পীঠস্থান বলিউডের নির্মিত সেরা চলচ্চিত্রগুলোর মধ্যে লগান মুভিটির নাম থাকবে প্রথম দিকেই। ঔপনেবিশেক আমলে ভারতীয়দের প্রতি বৃটিশ শাসকদের অমানবিক আচরণ এবং এর মাঝেই প্রতিবাদী চরিত্রের অসাধারণ চিত্রায়ণকারী আমির খানের উপস্থিতি মুভিটিকে দর্শক স্মৃতিতে রেখেছে উজ্জ্বল রূপে। আর সেই আমিরই নাকি থাকবে না লগন’এর সিক্যুয়ালে! এমন তথ্য বলি পাড়া তোলপাড়।

২০০১ সালে মুক্তি পাওয়া আশুতোষ গোয়ারিকারের সাড়া জাগানো এই চলচ্চিত্রটির পরবর্তী সিক্যুয়ালে থাকছেন না ‘মি. পারফেকশনিস্ট’। ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি’র সূত্রে এমনটিই জানা গেছে।

লগান’এর দ্বিতীয় কিস্তির জন্য কাজ শুরু করে দিয়েছেন আমির খান, পূর্বে প্রকাশিত এমন প্রতিবেদনকে অসত্য উল্লেখ করে সাম্প্রতিক সূত্রটিতে বলা হয়, এটা সম্পূর্ণ মিথ্যা খবর। এর মধ্যে কোন সত্যতা নেই।

বলিউডের ব্যাপক সাড়া জাগানো এই চলচ্চিত্রটিতে আমিরের বিপরীতে অভিনয় করেছিলেন গ্রেসি সিং। সূত্রটি থেকে আরো জানা যায়, লাগানের সিক্যুয়ালে প্রধান নারী চরিত্রে অভিনয়ের জন্য ‘আই, মি অর মেইন’ এর অভিনেতা প্রাচি দেশাইকে চূড়ান্ত করা হয়েছে।

বর্তমানে নিতেশ তিউয়ারির দাঙ্গাল ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন আমির। মুভিটিতে কিংবদন্তি রেসলার মাহাভির সিং এর চরিত্র রূপায়ন করবেন তিনি। যার জন্য ৯০ কিলোগ্রামেরও বেশি ওজন বাড়িয়েছেন আমির খান।