চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৩৫ বছরের ক্যারিয়ারে বিজ্ঞাপনে দ্বিতীয়বার ডিপজল 

দীর্ঘ ৩৫ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে শতাধিক সিনেমার অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে রুপালী পর্দার বাইরে একেবারে দেখাই যায়নি। ২০১৯ সালে তিনি প্রথমবার একটি জনসচেতনামূলক টিভিসিতে কাজ করেছিলেন। নতুন খবর, আবারও ডিপজলকে দেখা যাবে নতুন একটি বিজ্ঞাপনচিত্রে।

ডিপজল বলেন, বিজ্ঞাপনের কনসেপ্ট শুনে ভালো লাগে। আগে সিনেমার বাইরে তেমন কোনো কাজ করা হতো নন। এখন বিভিন্ন মজার বিষয় দেখিয়ে বিজ্ঞাপন তৈরি হয়। কাজ করে খুব ভালো লাগছে। যাদের সঙ্গে কাজ করছি এই টিম ইয়াং ও স্ট্রং। খুব ভালো লাগছে কাজ করে। আমার মনে হচ্ছে, বিজ্ঞাপনটি প্রচার হলে দর্শক উপভোগ করবেন। কোম্পানির প্রচারও হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘সার্ভাস ফুডস’ নামে একটি অনলাইন ডেলিভারি কোম্পানির বিজ্ঞাপনে কাজ করছেন ডিপজল। শুক্রবার বিজ্ঞাপনটির শুটিং চলছে। বিজ্ঞাপনচিত্র তৈরি করছে প্রোডাকশন হাউজ ইন্ডি রিলস আর পরিচালনা করছেন নাসের হাসিব সিদ্দিকী।

বিজ্ঞাপন

প্রযোজক দিদারুল ইসলাম শিশির চ্যানেল আই অনলাইনকে শুক্রবার বিকেলে খবরটি জানিয়ে বলেন, ফিল্মি ওয়েতে বিজ্ঞাপনটি নির্মিত হচ্ছে। চলতি মাসেই এটি বিভিন্ন মাধ্যমে প্রচার আসবে।

সেই ১৯৮৬ সালে ‘টাকার পাহাড়’ এর পর থেকে বহু সিনেমায় অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল। খলনায়ক হিসেবে তিনি যেমন সফল নায়ক ও ইতিবাচক চরিত্রাভিনেতা হিসেবেও দর্শকদের সাধুবাদ কুড়িয়েছেন।

পাশাপাশি সিনেমা প্রযোজনা করেও সাফল্য পেয়েছেন ডিপজল। তিনি প্রযোজনা করেছেন কোটি টাকার কাবিন, চাচ্চুর মতো সুপারহিট সিনেমা।