চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সব্যসাচীকে নিয়ে মিথ্যে খবর, ক্ষুব্ধ সৌরভ

Nagod
Bkash July

৫ দিন পার হয়ে গেছে কলকাতার তারকা-অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার চলে যাওয়ার।  তার প্রয়াণে এখনও শোকার্ত টলিউড। স্মৃতিকাতর সহকর্মীরাও।

Reneta June

তারই মাঝে বৃহস্পতিবার রাতে আচমকাই সোশ্যাল মিডিয়াতে খবর ছড়িয়ে পরে, ঐন্দ্রিলাকে হারিয়ে নাকি অসুস্থ হয়ে পড়েছেন তার প্রেমিক ও অভিনেতা সব্যসাচী চৌধুরী। শুধু তাই নয় হাসপাতালেও নাকি ভর্তি এই অভিনেতা।

তবে এমন খবরকে মিথ্যা ও গুজব বলে রীতিমতো ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন সব্যসাচীর বন্ধু ও অভিনেতা সৌরভ দাস।

বৃহস্পতিবার মধ্যরাতে ফেসবুক পোস্টে সৌরভ জানিয়েছেন, ‘সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আছি আমি এবং থাকব।’

তিনি আরও জানান, যারা ভুয়া খবর রটাচ্ছেন, তারা অসুস্থ। বাকিদের বিব্রত না হওয়ার জন্য অনুরোধ করেছেন অভিনেতা। ঐন্দ্রিলার শোক সামলে ওঠার মাঝেই এই ধরনের পোস্টে ভীষণ বিরক্ত তিনি।

যেহেতু নেটদুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন সব্যসাচী, তাই এই ধরনের গুজব রটানো অনেকটাই সহজ বলে মনে করছেন সৌরভ। পোস্টের শেষে সতর্কবার্তা দিয়ে অভিনেতা সাফ জানিয়েছেন, ভুয়া খবর রটালে, সে ক্ষেত্রে আইনি পদক্ষেপ নেবেন। সৌরভের অনুরোধ, ‘দয়া করে পরিবার পরিজনকে শান্তিতে থাকতে দিন।’

আপাতত নিজের বাড়িতেই রয়েছেন সব্যসাচী। সুস্থ আছেন। অসামান্য মনের জোর তার। তাই এই সমস্ত ভুয়া খবর গায়ে মাখেন না কোনভাবেই। ঐন্দ্রিলাকে হারানোর পর ভেঙে পড়াটাই স্বাভাবিক। তবে ঐন্দ্রিলার পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন, খোঁজখবর নিচ্ছেন সব্যসাচী।

সূত্র: হিন্দুস্থান টাইমস বাংলা 

 

BSH
Bellow Post-Green View