চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সন্ধ্যায় টিভি পর্দায় ‘কে হবে মাসুদ রানা?’র গ্র্যান্ড ফিনালে

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় চ্যানেল আইয়ের পর্দায় মেন’স ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র সিজন ফিনালে…

চ্যানেল আইয়ের আলোচিত রিয়েলিটি শো মেন’স ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?র পর্দা নামছে শুক্রবার (২৭ সেপ্টেম্বর)। সন্ধ্যা সাড়ে ৭টায় চ্যানেল আইয়ের পর্দায় চোখ রাখলেই জানা যাবে কার মাথায় উঠছে বিজয়ের মুকুট!

হাজারও প্রতিযোগী টপকে মাসুদ রানা’র গ্র্যান্ড ফিনালে রয়েছেন শীর্ষ তিন প্রতিযোগী। তারা হলেন: রাসেল রানা, সাজ্জাদ খান এবং জুনায়েদ। এই তিনজন থেকে একজন হবেন ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’

বিজ্ঞাপন

এই রিয়েলিটি শো’র বিচারক হিসেবে থাকছেন চিত্রনায়ক ফেরদৌস এবং চিত্রনায়িকা পূর্ণিমা। গ্র্যান্ড ফিনালে তাদের পারফর্মও দেখা যাবে। থাকবে চিত্রনায়িকা মিমের পারফর্ম।

কোরিওগ্রাফার তানজিল আলমের তত্ত্বাবধায়নে সেরা তিনজন প্রতিযোগী রাসেল, জুনায়েদ এবং সাজ্জাদের অসাধারণ পারফর্মও দেখা যাবে টিভি পর্দায়। তাদের সঙ্গে জুটি হয়ে মঞ্চে পারফর্ম করবেন সময়ের জনপ্রিয় তিন অভিনেত্রী।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, সবকিছুতেই নতুনত্ব চাই। তাই নতুনদের প্রাণবন্ত রাখতে এবং উৎসাহ প্রদান করতেই মঞ্চে তাদের জন্য পারফর্ম করবো। চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, চ্যানেল আই সবসময়েই নতুনত্ব নিয়ে কাজ করে যাচ্ছে। এজন্য বহুবিধ কাজের ক্ষেত্র তৈরি হচ্ছে। নতুনদের অনুপ্রাণিত করতে আমরাও পারফর্মেন্স নিয়ে আসছি।

বিজ্ঞাপন