চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

লিটন-ইয়াসিরের ফেরার ম্যাচে শুরুতে ব্যাটিংয়ে বাংলাদেশ

Nagod
Bkash July

দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের প্রথমটিতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক দল।

Reneta June

এশিয়া কাপের পর থেকে ছুটিতে আছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। ওই টুর্নামেন্ট শেষে টি-টুয়েন্টি থেকে অবসর নিয়েছেন মুশফিকুর রহিম। আর বাজে ফর্মের কারণে দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সিনিয়রদের ছাড়াই বেশ শক্তিশালী স্কোয়াড নিয়ে নেমেছে টাইগাররা।

টাইগার একাদশে ফিরেছেন লিটন দাস। চোটের কারণে সবশেষ এশিয়া কাপে ছিলেন না ডানহাতি ওপেনার। ইনজুরি কাটিয়ে ফিরেছেন ইয়াসির আলী।

মরুর বুকে তিন পেসারের সঙ্গে তিন স্পিনার খেলাচ্ছে বাংলাদেশ। তাসকিন আহমেদের জায়গায় সুযোগ মিলেছে শরিফুল ইসলামের। সঙ্গে আছেন মোস্তাফিজুর রহমান ও পেস-অলরাউন্ডার সাইফউদ্দিন।

আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে এপর্যন্ত মাত্র একবার আরব আমিরাতের বিপক্ষে খেলেছে বাংলাদেশ। এশিয়া কাপের সেই ম্যাচে রিজওয়ানদের ৫১ রানের ব্যবধানে হারিয়েছিল টাইগার দল।

বাংলাদেশ একাদশ: নুরুল হাসান সোহান (অধিনায়ক), আফিফ হোসেন, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, শরিফুল ইসলাম।

BSH
Bellow Post-Green View