চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রিল নয়, করোনাকালের ‘রিয়েল হিরো’ সোনু সুদ!

মহামারী এই করোনার কালে বলিউডের অনেক তারকাই নানান ভাবে সহায়তা করছেন অসহায়, গরীব, দুঃস্থদের। কিন্তু সকলের সহায়তা থেকে ক্ষাণিকটা আলাদা ছিল ‘দাবাং’ খ্যাত তারকা সোনু সুদের সহায়তার ধরণ।

কারণ এই অভিনেতা হাজার হাজার অতিথি শ্রমিকদের সহায়তা করেছেন তাদের নিজ বাড়িতে পৌঁছে দিতে। তার এই মহৎ উদ্যোগে ইতোমধ্যেই দেশটির বহু মানুষের কাছ থেকে আসল ‘হিরো’ খেতাব পেয়েছে তিনি। তবে এবার তার প্রশংসায় পঞ্চমুখ ভারতের মহারাষ্ট্র সরকার।

বিজ্ঞাপন

শনিবার সোনু সুদকে নিজ রাজভবনে ডেকে পাঠান রাজ্যপাল ভগৎসিং কোশিয়াড়ি। সেখানে রাজ্যপালের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাও হয় সোনু সুদের। এ সময় আলাপ কালের এক পর্যায়ে দেশের সমস্ত অতিথি শ্রমিককে নিরাপদে বাড়ি পৌঁছে দিতে সোনু যে উদ্যোগ নিয়েছেন তার প্রশংসা করেন রাজ্যপাল। এমনকি তাকে সরকারি সাহায্যের আশ্বাসও দেন তিনি।

বিষয়টি নিজেই টুইট করে জানান মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎসিং কোশিয়াড়ি।

প্রসঙ্গত, নিজ দায়িত্বে ইতোমধ্যেই প্রায় ১২ হাজার অতিথি শ্রমিককে বাড়ি পাঠিয়েছেন সোনু সুদ। একটানা ১৮ ঘণ্টা দাঁড়িয়ে থেকে শ্রমিকদের বাড়ি পাঠানোর জন্য কাজ করেছেন তিনি। এখানেই শেষ নয়, যে কেউ যোগাযোগ করতে পারছেন সোনু সুদ এর সাথে। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি ফোন নম্বর শেয়ার করেছেন। সেখানে যে ই সাহায্য চাইছেন, তাদের কাউকেই ফেরাননি এই অভিনেতা।

এর আগে পাঞ্জাবের ডাক্তারদের ১ হাজার ৫০০ পিপিই কিট দান করেছিলেন সোনু সুদ। সেই সাথে মেডিকেল ফোর্সের থাকার জন্য তার মুম্বাইয়ের হোটেল সরবরাহ করেছিলেন তিনি। এছাড়া রমজান মাস উপলক্ষ্যে ভুয়ান্দি অঞ্চলের সুবিধাবঞ্চিত অভিবাসীদের জন্যও খাবারের ব্যবস্থা করেন তিনি।