চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মানুষ পোড়ানো খালেদার রাজনীতি করার অধিকার নেই

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষ পোড়ানোর কর্মসূচি পালন করা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনীতি করার কোনো অধিকার নেই। অনেক আকাঙ্খিত মাওনা উড়াল সেতু উদ্বোধন করে সুধি সমাবেশে প্রধানমন্ত্রী বলেন, কেনো খালেদা জিয়া মানুষ পুড়িয়ে মেরেছেন, তাকে সে জবাব দিতে হবে।
অনুষ্ঠানস্থলে পৌছে শ্রীপুরবাসীর ্ই স্বপ্নের সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফ্লাইওভার উদ্বোধনের পর এপ্রান্ত থেকে ও প্রান্ত ঘুরে দেখেন প্রধানমন্ত্রী।
পরে স্থানীয় পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এক সুধি সমাবেশে যোগ দেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রী তার বক্তৃতায় সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, এমন একটা সময় আসবে যখন বাংলাদেশকে কেউ দরিদ্র দেশ বলে অবহেলা করতে পারবেনা।
সরকার যখনই উন্নয়নের পথে এগিয়ে যায় তখনই বিএনপি সহিংসতা করে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, যারা খালেদা জিয়ার সঙ্গে রাজনীতি করছেন তাদেরও মানবতা বোধ নেই, না হলে মানুষ পুড়িয়ে মারা তারা কিভাবে সমর্থন করে।
সরকারের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র বা প্রতিবন্ধকতা উন্নয়নের পথে বাধা হতে পারবেনা বলেও দৃঢ় অঙ্গীকার করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শ্রীপুরবাসীর দীর্ঘ দিনের স্বপ্নের মাওনা উড়াল সেতুর দৈর্ঘ্য ৪৫০ মিটার। ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ওপর নির্মিত চার লেনের এই উড়াল সেতুর নির্মাণ ব্যয় প্রায় ৭০ কোটি ২২ লাখ টাকা। নির্দিষ্ট সময়ের তিন মাস আগেই সম্পন্ন হওয়ার এ ফ্লাইওভার মাওনায় যানজট নিরসনে বড় ভুমিকা রাখবে বলে স্থানীয়দের আশা।