চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় গ্রেফতার আরো দুইজন

মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ ও আব্দুল মমিন হত্যা মামলার আরো ২ আসামি বাপ্পী (২৫) ও সাগর হোসেনকে (২৮) পুলিশ আজ সোমবার গ্রেফতার করেছে। তারা শহরের দোয়ার পাড় এলাকার বাসিন্দা।

এই ঘটনায় ১৬ জনের নামে দায়ের হওয়া এ মামলায় সাগর হোসেন ৭ নম্বর ও বাপ্পি ৮ নম্বর আসামি।

বিজ্ঞাপন

এদিকে একই মামলায় গত ২৬ জুলাই গ্রেফতার সুমন হোসেন ও আব্দুস সোবহানকে আজ সোমবার সিনিয়র ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হয়। এ সময় ডিবি পুলিশ তাদের জিজ্ঞাসবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারাহ মামুন ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে কোর্ট ইন্সপেক্টর ফাউজুল কবির জানান।

সুমন হোসেন এই মামলার ৫ নম্বর ও আব্দুস সোবহান ১৪ নম্বর আসামি।

বিজ্ঞাপন

সোমবার গ্রেফতার হওয়াদের বিষয়ে মাগুরা ডিবি পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাউল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার যাত্রাবাড়ি সাইনবোর্ড এলাকার একটি বাড়ি থেকে আজ দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সাগর, বাপ্পি এবং সেন সুমনকে নিয়ে ডিবি পুলিশ মাগুরার দিকে রওনা হয়েছে।

এ নিয়ে এই মামলায় গ্রেফতারকৃতদের সংখ্যা দাঁড়ালো ৬ জন। এদের মধ্যে সুমন হোসেন, আব্দুস সোবহান ও নজরুল ইসলাম নামে ৩ জন মাগুরা থেকে ও সেন সুমন, সাগর ও বাপ্পিকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। তবে প্রধান অভিযুক্তদের মধ্যে অন্যতম আলী হোসেন ও আজিবর হোসেনকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।

এদিকে ঘটনার পর থেকে এখন পর্যন্ত দোয়ারপাড় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। গোটা এলাকায় পুলিশ প্রহরা জোরদার করেছে প্রশাসন।

Bellow Post-Green View