চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভারতীয়দের মন কেড়ে নিলেন দীপিকা

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় চত্বরে ৫ জানুয়ারি রবিবার সন্ধ্যায় মুখোশধারী প্রায় একশ লোকের লাঠি, রড, পাথর ভাঙা বড় হাতুড়ি নিয়ে তিন ঘণ্টার হামলায় ছাত্রছাত্রী ও শিক্ষক মিলিয়ে আহত হয়েছেন অন্তত ২৬ জন। এই ঘটনার প্রতিবাদে পথে নেমেছেন শিক্ষার্থীরা। মঙ্গলবার তাদের সঙ্গে যোগ দিয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।

মঙ্গলবার সন্ধ্যা ৭.৩০টায় জেএনইউতে পৌঁছান দীপিকা পাড়ুকোন। সেখানে প্রায় ১৫ মিনিট জনসভায় থাকেন। ছাত্র সংসদের কয়েকজনের সঙ্গে কথা বলেন তিনি। বিশ্ববিদ্যালয়ে কোনও মন্তব্য করেননি দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন জেএনইউর জনসভায় দাঁড়িয়ে থাকার সময় ক্যামেরাবন্দি হন। সেই ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। জেএনইউ যাওয়ার সিদ্ধান্তে ভক্তরা তার প্রশংসা করে ছবিগুলো শেয়ার করছেন।

জেএনইউতে শিক্ষার্থীদের প্রতি সংহতি জানানোর পর দীপিকা অভিনীত চলচ্চিত্র বয়কটের ডাক দিয়েছে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি)।

১০ জানুয়ারি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে দীপিকার ‘ছপাক’। অ্যাসিড–সন্ত্রাসের শিকার ভারতের লক্ষ্মী আগারওয়ালের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি ছবিটি। ছবিতে লক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। মেঘনা গুলজার ছবিটি পরিচালনা করেছেন। দীপিকার বিপরীতে দেখা যাবে বিক্রান্ত মাসেইকে। হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন: