চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিয়ের পিঁড়িতে রজনী কন্যা

ছয় বছরের ছেলেসহ ভিশাগণের সাথে বিয়ের পিঁড়িতে বসছেন রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্য

অত্যন্ত আড়ম্বরপূর্ণ আয়োজনে বিয়ের পিঁড়িতে বসছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্য। পাত্র অভিনেতা-ব্যবসায়ী ভিশাগন ভাননগামুড়ি। বিয়ের যাবতীয় অনুষ্ঠান দক্ষিণী রীতি মেনেই সম্পন্ন হচ্ছে। বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতা হচ্ছে চেন্নাইয়ের লীলা প্য়ালেস হোটেলে।

এর আগে গত শনিবার সৌন্দর্য ও ভিশাগনের প্রাক বিবাহ উৎসব অনুষ্ঠিত হয় যৌথ সংগীত ও মেহেদী  অনুষ্ঠানের মাধ্যমে। যার বেশ কিছু ছবি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এছাড়াও বিয়ের আগেই সৌন্দর্য তিনটি ছবি শেয়ার করে টুইটারে টুইট করে লিখেছেন,  আশীর্বাদের জন্য কৃতজ্ঞ! আমার জীবনের তিনজন সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরুষ…আমার প্রিয়তম বাবা…আমার ছেলে… এবং এখন তুমি (হবু স্বামী)।

বিজ্ঞাপন

তবে এটা রজনীকান্তের মেয়ের প্রথম বিয়ে নয়, এরআগেও তিনি বিয়ে করেছিলেন। সেই সংসার টিকেছিলো ৮ বছর। তার প্রথম সংসারে ৬ বছরের একটি ছেলেও আছে। যাকেসহ বিয়ে করছেন সৌন্দর্য। এতে নাকি আপত্তি নেই ভিশাগন ভাননগামুড়িরও।

এর

এদিকে ভিশাগণ একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির মালিক এবং একজন অভিনেতা। সম্প্রতি মনোজ ভীদার চলচ্চিত্র ‘ভানজগর উলাগামে’ তাকে দেখা গিয়েছিল। সৌন্দর্যর ছেলের সাথে নাকি ইতোমধ্যে নিজের ছেলের মতোই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরী হয়েছে তার।