চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিশ্বে প্রতি পাঁচজনের একজন শাহরুখ ভক্ত!

বিশ্বব্যাপী বলিউড অভিনেতা শাহরুখ খানের রয়েছে কোটি কোটি ভক্ত-অনুরাগী। জরিপ বলে, বিশ্বে প্রতি পাঁচজনের একজন শাহরুখ খানের ভক্ত!

শাহরুখ তার ৩০ বছরের দীর্ঘ ফিল্ম ক্যারিয়ারে অন্তত ৯৫টি সিনেমায় অভিনয় করেছেন তবে এখন পর্যন্ত তিনি কোনো জাতীয় পুরস্কার পাননি। কিন্তু তাতে কিন্তু এই অভিনেতার জনপ্রিয়তায় কোন প্রভাব পরেনি। বরং ভারত সরকার বলিউডের এই বাদশাহকে পদ্মশ্রী দিতে ভুল জাননি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সম্প্রতি ভারতীয় সাংবাদিক প্রভু চাওলা শাহরুখের একটি সাক্ষাৎকার নিয়েছেন। যেখানে আড্ডা চলাকালীন সময়ে এই সাংবাদিক শাহরুখকে প্রশ্ন করেন, কেন তিনি কনসার্ট বা অনুষ্ঠানের জন্য বিশ্বজুড়ে ভ্রমণ করেন? সব কি কেবল অর্থ উপার্জনের জন্য?

বিজ্ঞাপন

এর উত্তরে শাহরুখ খান বলেছিলেন যে, না আসলে বিষয়টি এমন না। আমি যদি হাঁচি দেই সেটার জন্যও আমাকে টাকা দেয়। তবে বিশ্বজুড়ে কনসার্ট বা অনুষ্ঠানের জন্য আমার ভ্রমণ একান্তই আমার নিজের প্রশান্তি এবং আমার ভক্তদের ক্ষাণিকটা কাছে পাওয়ার আশায়। ভক্তরা আমাকে যে ভালোবাসা দিয়েছে তারই প্রতিউত্তর সরূপ এটি বলতে পারেন।

শাহরুখ বর্তমানে ব্যস্ত তার আসন্ন সিনেমা ‘পাঠান’ এর শুটিং নিয়ে। যার মাধ্যমে দুই বছরের বেশি সময় পর অভিনেতা আবারও পর্দায় ফিরছেন। যশরাজ ফিল্মস প্রযোজিত এবং সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটিতে শাহরুখ ছাড়াও আরও দেখা যাবে জন আব্রাহাম এবং দীপিকা পাডুকোনকে।

এদিকে মুক্তির আগেই শাহরুখের ‘পাঠান’ রেকর্ড ভাঙ্গছে বলে শোনা যাচ্ছে। পাশাপাশি ছবিটিতে অভিনয়ের জন্য বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন ‘কিং খান’।

বিজ্ঞাপন