চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিএনপিতে ভাঙ্গন ধরাতে আ. লীগ কিছু করছে না: সৈয়দ আশরাফ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বিএনপিতে ভাঙ্গন ধরাতে আওয়ামী লীগ কোনো কিছুই করছে না। এমনকি এ ধরণের কোনো কাজ কোনদিনই করেনি আওয়ামী লীগ। প্রশাসনকে দলীয়মুক্ত করতে দল এবং প্রশাসনের মধ্যে কোন সংঘাতও নেই বলেও মন্তব্য করেছেন তিনি।

দলের সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে যৌথসভায় সভাপতিত্ব করেন সৈয়দ আশরাফ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদতবার্ষিকী পালনের কর্মসূচি ঠিক করতে যৌথসভার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি জানান, নতুন নতুন কর্মসুচী নিয়ে পুরো জাতিকে একসাথে করে এবার বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালন করা হবে। পরে এক প্রশ্নের জবাবে তিনি বিএনপি নিয়ে কথা বলেন।

বিএনপি ভাঙা প্রসঙ্গে তিনি বলেন, কারা ভাঙছে আর কারাইবা ভাঙতে চইছে তাদের কাউকেই আমরা চিনি না। আমরা চাই সবাই গণতান্ত্রিকভাবে দল করুক এবং গনতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনে অংশগ্রহণ করুক।

প্রশাসনে সম্পর্কে সরকারের দৃষ্টি ভঙ্গি তুলে ধরে তিনি বলেন, “জননেত্রী শেখ হাসিনা প্রশাসন নিয়ে কখনও রাজনীতি করনে না। উনি চান দক্ষ লোকরাই প্রশাসনে আসুক। তাতে জাতিও উপকৃত হবে সরকারও উপকৃত হবে। তার বিশ্বাস প্রশাসনকে স্বাধীণভাবে কাজ করার সুযোগ দেওয়া। সেই নীতিতে আমিও বিশ্বাসী।”

Bellow Post-Green View