চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বার্সার গায়ে জ্বালা ধরিয়ে চলেছেন আগুনে ফর্মের সুয়ারেজ

Nagod
Bkash July

বার্সেলোনার গায়ে যেন জ্বালা ধরিয়ে চলেছেন লুইস সুয়ারেজ। যে খেলোয়াড়কে ‘চলে না’ একপ্রকার বেরই করে দিয়েছে কাতালান ক্লাবটি, সেই খেলোয়াড়টি এখন আছেন আগুনে ফর্মে। এতটাই যে, সোনালী দিনের ক্রিস্টিয়ানো রোনালদোর গড়া লা লিগার দারুণ এক রেকর্ড অল্পের জন্য ছোঁয়া হয়নি তার।

রোববার রাতে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে সুয়ারেজের দল অ্যাটলেটিকো মাদ্রিদ। দলের জয়ে দ্বিতীয় গোলটি করেছেন উরুগুয়ে তারকার। প্রথম গোলটি জোয়াও ফেলিক্সের, শেষটি অ্যাঞ্জেল কোরেয়ার।

Sarkas

এনিয়ে টানা দুই ম্যাচে তিনটি গোল করলেন সুয়ারেজ। আগের ম্যাচে এইবারের বিপক্ষে জোড়া গোল ছিল ৩২ বছর বয়সী স্ট্রাইকারের। ১৫ ম্যাচে সবমিলিয়ে ১২ গোল হল তার।

সাত বছরের লা লিগা ক্যারিয়ারে সেরা ফর্মে আছেন সুয়ারেজ। অল্পের জন্য ছোঁয়া হয়নি রোনালদোকে। ২০০৯-১০ মৌসুমে নতুন ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে ১৫ ম্যাচে ১৩ গোল করেছিলেন পর্তুগিজ মহাতারকা। সেটা এপর্যন্ত লা লিগার রেকর্ড। বার্সেলোনা থেকে চলতি মৌসুমে অ্যাটলেটিকোয় এসে এক গোলের জন্য রেকর্ডটি ছুঁতে পারেননি সুয়ারেজ।

রোনালদোকে ছুঁতে না পারলেও এমুহূর্তে লা লিগার গোলদাতাদের তালিকায় যৌথভাবে শীর্ষে সুয়ারেজ। সেভিয়ার ইউসুফ এন-নাসেরি তার সমান ১২ গোল করলেও ম্যাচ খেলেছেন ১৯টি।

BSH
Bellow Post-Green View