চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফণী: সাবধানে থাকতে বললেন তারকারা

‘ফণী’ ধেয়ে এসে লণ্ডভণ্ড করে দিয়েছে ভারতের বেশ কয়েকটি এলাকা। ফণীর প্রভাব পড়েছে টালিউডের তারকাদের মাঝেও। শুটিং এবং নির্বাচনী প্রচারণা বাতিল করেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়াতে ভক্তদের সাবধানে থাকার জন্য ও জরুরী নিয়ম মেনে চলার জন্য অনুরোধ করেছেন তারকারা।

দুর্যোগের সময় করণীয়গুলোর তালিকা শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। সঙ্গে লিখেছেন, সবাইকে অনুরোধ করছি ঘরে থাকার জন্য এবং আতঙ্কগ্রস্ত না হওয়ার জন্য। সাবধানে থাকবেন এবং নিজেদের এবং মানুষের খেয়াল রাখবেন। পশুপাখিদের আশ্রয় দিন।

বিজ্ঞাপন

প্রিয়াঙ্কা সরকার লিখেছেন, সবাই নিরাপদে থাকবেন।

দেব লিখেছেন, বিপর্যয় কে মোকাবিলা করতে হবে সকলে মিলে একসাথে। বিদ্যুৎ এর তার, উঁচু দেওয়াল এসবের কাছে থাকবেন না।বাচ্চাদের সামলে রাখুন।প্রবল ঝড় থেকে বাঁচার জন্য স্কুলবাড়িতে আশ্রয় নিন। ভালো থাকুন। বিপন্ন মানুষ কে সাহায্য করুন।

অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় লিখেছেন, খেয়াল রাখবেন নিজেদের, সম্ভব হলে ঘরে থাকবেন। মানুষ এবং পাখিদের আশ্রয় পেতে সাহায্য করুন। সবার জন্য প্রার্থনা করছি।

বিরসা দাশগুপ্ত বহু জীবন মৃত্যুর ঝুঁকিতে আছে। ফণী নিয়ে মজা করার কিছু নেই। প্রকৃতির কাছে প্রার্থনা করছি যেন তার প্রতিশোধের মাত্রাটা খুব কম হয়।

স্বস্তিকা মুখার্জি একটি ছবি শেয়ার করেছেন যেখানে পশুপাখিদেরকে এই দুর্যোগপূর্ণ পরিবেশ থেকে বাচার জন্য বাড়িতে আশ্রয় দিতে বলা হয়েছে।

শুভশ্রী গাঙ্গুলি লিখেছেন, ‘সবাই নিরাপদে থাকবেন। #সাইক্লোন অ্যালার্ট