চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘পুষ্প’তে অচেনা রাশমিকা, লুকে মুগ্ধ ভক্তরা

ঘোষণার শুরু থেকেই আলোচনায় রয়েছে বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্প: দ্য রাইজ’। এরআগে প্রকাশিত হয়েছে ছবির কেন্দ্রীয় চরিত্রে থাকা দুই তারকা আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলের ফার্স্ট লুক। আর এবার নির্মাতা প্রকাশ্যে আনলেন ছবির আরেক চরিত্র রাশমিকা মান্দানার ফার্স্টলুক!

ছবিতে রাশমিকাকে শ্রীবল্লীর চরিত্রে দেখা যাবে। রাশমিকার চরিত্রের ফার্স্টলুকটি শেয়ার করে নির্মাতা টুইট করেছেন, ‘আমাদের অগ্নিগর্ভ, যাকে দেখলে পুষ্পরাজের হৃদয় ভালোবাসায় পরিপূর্ণ হয়ে ওঠে।’

টুইটে জানানো হয়েছে, পুষ্পতে রাশমিকা ও আল্লু অর্জুনের প্রেম ফুটে উঠবে। এমন ঘোষণার পর এই জুটি এবং তাদের রসায়ন বড় পর্দায় দেখতে যেন তর সইছে না ভক্ত অনুরাগীদের!

বিজ্ঞাপন

২০২০ সালের আগস্টে ‘পুষ্প’র ঘোষণা দিয়েছিলেন আল্লু অর্জুন। কথা ছিল এবছরের ১৩ আগস্ট মুক্তি পাবে ছবিটি। কিন্তু শেষ পর্যন্ত তা পিছিয়ে আগামী ২৫ ডিসেম্বর চূড়ান্ত করা হয়েছে।

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে বহুল আলোচিত ছবি ‘বাহুবলী’র মতই দুটি অংশে মুক্তি পাবে ‘পুষ্প’। যার প্রথম অংশের নাম ‘পুষ্প: দ্য রাইজ’।

‘পুষ্প’তে একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। তার বিপরীতে দেখা যাবে রাশমিকাকে। এছাড়াও ছবিটিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে মালায়ালাম ইন্ডাস্ট্রির আলোচিত অভিনেতা ফাহাদ ফাসিলকে।

নবীন ইয়ারনেনি ও রবি শংকর প্রযোজিত এই ছবিটি ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায় মুক্তি পাবে। যার মধ্যে রয়েছে তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালাম ও হিন্দি ভাষা।

বিজ্ঞাপন