চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘পাপপুণ্য’তে যুক্ত হওয়ার কারণ জানালেন সিয়াম

বাংলাদেশ, কানাডা ও আমেরিকায় ২০ মে মুক্তি পাচ্ছে গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপপুণ্য’

বাংলাদেশ, কানাডা ও আমেরিকার প্রেক্ষাগৃহে ২০ মে একযোগে মুক্তি পেতে চলেছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘পাপপুণ্য’। এই ছবির মাধ্যমে প্রথমবার ‘মনপুরা’ খ্যাত পরিচালকের সিনেমায় কাজ করলেন চিত্রনায়ক সিয়াম। যা নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই এই তারকা অভিনেতার।

‘পাপপুণ্য’ মুক্তি উপলক্ষ্যে সোমবার (১৬ মে) চ্যানেল আইয়ের নিজস্ব স্টুডিওতে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্মের পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন, অভিনেতা মামুনুর রশীদ, আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ ও নবাগতা সুমি সহ গণমাধ্যমকর্মীরা।

Reneta June

সংবাদ সম্মেলনে ‘পাপপুণ্য’ সিনেমায় যুক্ত হওয়ার কারণ জানিয়ে সিয়াম বলেন,“গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এবং চঞ্চল চৌধুরী অভিনীত- এতটুকু শুনেই পাপপুণ্য সিনেমার জন্য নিজেকে বিক্রি করে দিয়েছি। পরে যুক্ত হলেন আফসানা মিমি। আমরা যারা ‘নাইন্টিজ কিডস’ তাদের কাছে মিমি আপা মানে অন্যরকম কিছু, বিশেষ করে তার হাসি।”

বিজ্ঞাপন

সিয়াম আরও বলেন, ‘মনপুরা সিনেমাটি আমি আমার বাবা-মাকে নিয়ে দেখেছিলাম। তখন ছাত্র। সেই সিনেমার অভিনয়শিল্পী, সেই সিনেমার পরিচালকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা যে কত স্পেশাল, সেটা বোঝানো যাবে না। তাদের সঙ্গে কাজ করা কতোটা সৌভাগ্যের, সেটা আসলেই বোঝানো যাবে না।’

আন্তর্জাতিক পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ার ক্রো জানিয়েছে, কানাডা ও আমেরিকার ১১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপপুণ্য’। প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম জানিয়েছে, এখন পর্যন্ত দেশের ৮টি প্রেক্ষাগৃহে মুক্তি নিশ্চিত হয়েছে, ২০ মে পর্যন্ত বাড়তে পারে আরও কিছু প্রেক্ষাগৃহ।