চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেহা কক্করের গানের প্রশংসায় পঞ্চমুখ নোরা ফাতেহি

কানাডিয়ান নৃত্যশিল্পী হলেও বর্তমানে বলিউড অভিনেত্রী হিসেবেই অধিক পরিচিত ‘সাকি গার্ল’ খ্যাত অভিনেত্রী নোরা ফাতেহি। বেশ কিছু তেলেগু সিনেমায় আইটেম গানে কোমর দুলিয়ে সবার নজর কাড়লেও, বলিউডে নোরা জনপ্রিয়তা পায় ‘সত্যমেভ জয়তে’ সিনেমায় ‘দিলবার’ নামক আইটেম গানে নেচে। এরপর থেকে একের পর এক গানের সাথে নিজের নৃত্যের যাদু দেখিয়ে সবার মনে জায়গা করে নিয়েছেন এই সুন্দরী।

তবে তার এই সফলতা শুধু মাত্র তার নাচের কারণেই নয় বরং বলিউডের যেসব গানে সে কোমর দুলায় সেগুলোতেও। বলিউডে নোরার হিট হওয়া আইটেম গানগুলোর অধিকাংশই গেয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। ফলে নোরার এই সফলতার পেছনে অনেকাংশেই অবদান রয়েছে নেহার। যা অকপটে স্বীকার করেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

সম্প্রতি এক সাক্ষাতকারে এ বিষয়ে নোরা জানান, নেহার কণ্ঠে মায়াবী কিছু একটা ব্যাপার রয়েছে, যা তার প্রতিটি গানেই খুব ভালোভাবে ফুটে ওঠে। আমি সত্যিই খুব ভাগ্যবতী তার কণ্ঠে ঠোঁট মেলাতে পেরে। যখনই আমার সৌভাগ্য হয় নেহার গানে পারফর্ম করার আমি বুঝতে পারি সেটা কতটা হিট হতে পারে। অধিকাংশ ক্ষেত্রে তা ধারণার বাইরে চলে যায়। সত্যিই, আমার নাচগুলো সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তোলার জন্য নেহার গানগুলোই সেরা।

বিজ্ঞাপন

নেহা কক্করের গাওয়া নোরার উল্লেখযোগ্য আইটেম গান হল ‘দিলবার’, ‘সাকি সাকি’, ‘এক তো কম জিন্দেগানি’ ও ‘গারমি’।