চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নারীর প্রেমে অভিনেত্রী স্টুয়ার্ট

রবার্ট প্যাটিসনের সঙ্গে দীর্ঘ দিনের প্রেম আর রুপার্ট স্যান্ডারসের সঙ্গে পরকীয়ার পর এবার নিজের ব্যক্তিগত নারী সহকারী এলিসিয়া কার্গিলের সঙ্গে প্রেম করছেন হলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট।

বিজ্ঞাপন

তার মা জুলস স্টুয়ার্ট মেয়ের নতুন প্রেমের সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়ে এবং তার প্রেমিকার জন্য প্রাণঢালা অভিনন্দন এবং আশীর্বাদ।

তিনি জানান, মেয়ে সুখি হলে কোনো কিছুতেই তার না নেই।

হলিউডের জনপ্রিয় রোমান্টিক চলচ্চিত্র ‘দ্যা টোয়াইলাইট সাগার’ এই অভিনেত্রী এক সময়ে প্রেম করতেন ওই চলিচ্চত্রেই তার সহ-অভিনেতা রবার্ট প্যাটিসনের সঙ্গে। কিন্তু ‘স্নো হোয়াইট এন্ড দ্যা হান্টসম্যান’ চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে পরকীয়ায় লিপ্ত হন ওই চলচ্চিত্রের পরিচালক রুপার্ট স্যান্ডারসের সঙ্গে।

এ কারণে প্যাটিসন ও তার দীর্ঘ দিনের সম্পর্ক ভেঙ্গে যায়। একই সঙ্গে বাদ পড়েন ‘স্নো হোয়াইট এন্ড দ্যা হান্টসম্যান’ এর সিক্যুয়েল ‘দ্যা হান্টসম্যান’ থেকে।

তবে হলিউড লাভার বয় রবার্ট প্যাটিসনের সঙ্গে সম্পর্কের অবসানের পর নিজেকে বেশ গোপন করে ফেলেন সবার কাছ থেকে। সবশেষে এখন থিতু হয়েছেন নতুন প্রেমিকা নিজের ব্যক্তিগত সহকারির সঙ্গে। তবে এ বিষয়ে ক্রিস্টেন নিজ মুখে কিছু বলেন নি এখনও।

তবে পাপারাজ্যিদের দৃষ্টি এড়িয়ে যেতে পারেন নি তারা। ক্যামেরায় ধরা পড়েছেন বেশ ঘনিষ্ঠভাবেই।

বিজ্ঞাপন