চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নারায়ণগঞ্জে পিকআপ-ট্রাক মুখোমুখি সংর্ঘষে ২ র‌্যাব সদস্য নিহত

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের পুরিন্দা বাজার এলাকায় একটি মাল বোঝাই ট্রাকের সাথে র‌্যাবের একটি টহল পিকআপের মুখোমুখি সংর্ঘষে র‌্যাবের ২ সদস্য নিহত হয়েছেন।

এসময় আহত হয়েছেন র‌্যাবের আরো ৬ সদস্য। নিহত র‌্যাব সদস্যের নাম সার্জেন্ট মনসুর ও কনস্টেবল সোহেল। তারা দুইজনই র‌্যাব-১১ এর নারায়নগঞ্জ সদর দপ্তরে কর্মরত ছিলেন।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। র‌্যাব -১১ এর এএসপি শামীম কবির জানান, ঢাকা সিলেট মহাসড়কে র‌্যাবের একটি পিকআপ ভ্যানে ৮ সদস্য টহল দিচ্ছিল। পুরিন্দা বাজার এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই নিহত হন র‌্যাব-১১ এর সদর দপ্তরে কর্মরত সার্জেন্ট মনসুর।

Advertisement

এসময় র‌্যাবের আরো ৭ সদস্য গুরুতর আহত হন। আহতদের মধ্যে চারজনকে সিএমএইচ হাসপাতালে নেয়ার পর সেখানে মারা যান দুর্ঘটনা কবলিত ওই টহল গাড়ির ড্রাইভার কনস্টেবল সোহেল।

আহতরা হলেন, এএসআই মিজান, এএসআই মাহফুজ, এএডি আবদুল্লাহ, ল্যান্টসনায়েক জয়নাল, কনস্টেবল রাসেল ও সিপাহী আজাহার। দুর্ঘটনার খবর শুনে র‌্যব-১১ এর ব্যাটেলিয়ান অধিনায়ক (সিও) লে: কর্ণেল আনোয়ার লতিফ খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহতদের মধ্যে চারজনকে ঢাকার সিএমএইচে ও দুইজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করেছে। তবে ট্রাক চালক পালিয়ে গেছে।