চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুর্ঘটনায় নায়ক বিক্রম আহত, মডেল সনিকা নিহত

ভারতের বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় নায়ক বিক্রম চট্টোপাধ্যায় গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন। গাড়িতে এ সময় তার সঙ্গে ছিলেন জনপ্রিয় মডেল সনিকা সিংহ চৌহান। ঘটনাস্থলেই মারা যান তিনি।

জানা গেছে, আজ শনিবার ভোর চারটা নাগাদ দক্ষিণ কলকাতায় রাসবিহারী মোড়ের কাছে লেক মলের সামনে দুর্ঘটনাটি ঘটেছে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, গড়িয়াহাট থেকে রাসবিহারীর দিকে সাদা রঙের একটি গাড়ি ছুটে আসছিল। তখন চালকের আসনে ছিলেন বিক্রম। তাঁর পাশে বসেছিলেন সনিকা। লেক মলের সামনে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে গাড়িটি। এরপর গাড়িটি একটি দোকানে ধাক্কা মেরে ছিটকে গিয়ে আবার ধাক্কা মারে ডিভাইডারে। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি।

এরপর আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে বাইপাসের পাশে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা জানান, মাথা এবং দেহের বিভিন্ন জায়গা থেকে মারাত্মক রক্তক্ষরণে সনিকা মারা যান। প্রাথমিক চিকিৎসার পর বিক্রমকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু আবারও অসুস্থ বোধ করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সনিকা সিংহ চৌহান ২০১০ সালে ‘সানন্দা তিলোত্তমা’র দ্বিতীয় রানার আপ হয়েছিলেন। ২০১৩ সালে ‘মিস ডিভা’র প্রথম ১৪ জনের একজন ছিলেন। এই প্রতিযোগিতায় ‘মিস পপুলার’ বিভাগে জয়ী হয়েছিলেন সনিকা। পাশাপাশি প্রো কাবাডি লিগের উপস্থাপক হিসেবেও দেখা যায় তাঁকে।

Bellow Post-Green View