চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তার প্রথম চ্যাম্পিয়ন্স লিগ গোলের খানিক পরে মারা গেছেন বাবা

উল্লসিত হওয়ার মতো অর্জনের ঘণ্টাখানেক পরেই বিষণ্ণতায় ডুবে যেতে হয়েছে। চ্যাম্পিয়ন্স লিগে প্রথমবারের মতো গোলের দেখা পেয়েছেন। ম্যাচ শেষের বাঁশি বাজার পর জানলেন সেই গোলের খানিক পর মৃত্যুকোলে ঢলে পড়েছেন প্রিয় বাবা। ম্যানচেস্টার সিটির ডাচ ডিফেন্ডার নাথান একের জীবনে ঘটে গেছে এমন ঘটনা।

ম্যানচেস্টার সিটি চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুমে প্রথম লেগে নেমেছিল বুধবার রাতে। পেপ গার্দিওলার শুরুর একাদশে শুধু ছিলেন না নাথান, আরবি লেইপজিগের বিপক্ষে ৬-৩ ব্যবধানে জয়ের রোমাঞ্চের রাতে প্রথম গোলটিও ছিল তারই।

বিজ্ঞাপন

ইতিহাদে ম্যাচের ১৬তম মিনিটে সিটিজেনদের গোল এনে দেন নাথান। চ্যাম্পিয়ন্স লিগে তার খাতা খোলা গোল। এরপর ম্যাচজুড়ে দাপিয়ে খেলেছেন। কিন্তু শেষ বাঁশি বাজার পর রাজ্যের বিষণ্ণতা ভর করা সংবাদটির মুখোমুখি হতে হয়। মারা গেছেন বাবা।

নাথানের বাবা মোইসে ক্যান্সারের সাথে লড়ছিলেন। কয়েকসপ্তাহ ধরে শারীরিকভাবে ছিলেন খুব খারাপ অবস্থায়। বুধবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ওই গোলের কয়েক মিনিট পরই।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে করা এক পোস্টে ব্যক্তিগত জীবনের বেদনার কথা সকলের সামনে এনেছেন সিটিজেনদের ২৬ বছর বয়সী ডাচ তারকা। মৃত্যুর সময় বাবার পাশে তার ভাই ও মা ছিলেন বলে জানিয়েছেন।

বিজ্ঞাপন