চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাড়ির চাপ কমেছে, যান চলাচল প্রায় স্বাভাবিক

Nagod
Bkash July

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাড়ির চাপ কম থাকায় স্বাভাবিক গতিতে চলছে যানবাহন। বেলা বারটার পর থেকে মহাড়কের যানচলাচল অনেকটা স্বাভাবিক হয়। এর আগে শনিবার মধ্যরাত থেকে এ সড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে রাবনা বাইপাস পর্যন্ত থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছিলো।

Reneta June

এবিষয়ে উত্তরবঙ্গগামী গণপরিবহনের চালকরা জানান, একদিন পর এক যোগে অফিস ছুটি হবে। এজন্য বেশিরভাগ যাত্রীই আগামীকাল দুপুরের পর টিকিট সংগ্রহ করেছেন। যার ফলে কাউন্টার থেকে বাস কম বের হচ্ছে।

এদিকে কঠোর বিধিনিষেধ শিথিল হওয়ার প্রথম দিনেই বুধবার মধ্যে রাত থেকে অতিরিক্ত গাড়ির চাপ, বঙ্গবন্ধু সেতুর উপর সড়ক দুর্ঘটনা ও কয়েক দফায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বন্ধ থাকায় এ মহাসড়কের রাবনা বাইপাস থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পর্যন্ত বিশ কিলোমিটার এলাকায় কয়েকদিন ধরেই থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছিলো।

এতে ভোগান্তিতে পড়েন ঘরমুখো মানুষ। এছাড়াও উত্তরবঙ্গ থেকে কোরবানির পশু ঢাকায় নিতে গিয়েও ভোগান্তিতে পড়ছেন খামারি ও ব্যবসায়ীরা।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, ‘ভোর থেকে মহাসড়কের রাবনা বাইপাস থেকে বঙ্গবন্ধু সেতূপূর্ব পর্যন্ত যানবাহনের ধীরগতি ছিল। তবে এখন স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল করছে। কোথাও জট নেই।’

BSH
Bellow Post-Green View