চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জীবিত মাইকেল জ্যাকসন ঘুরে বেড়াচ্ছেন মেয়ের গাড়িতে!

২০০৯ সালের ২৫ জুন, দিনটা সঙ্গীতপ্রেমীদের জন্য চরম এক কষ্টের দিন। কারণ এই দিনেই পৃথিবী ছেড়ে পরপারে পাড়ি জমান পপসম্রাট মাইকেল জ্যাকসন। তার সেই চলে যাওয়া কিছু ভক্ত মেনে নিতে পারেননি। তারপর থেকে ষড়যন্ত্র তাত্ত্বিকদের অনেকই দাবি করেন, মাইকেল আসলে জীবিত এবং ভাল আছেন।

তাদের সেই মতে এবার আগুনে ঘি ঢেলেছে একটি সেলফি। মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিস জ্যাকসন তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে মাইকেল জ্যাকসনের চেহারার সাথে মিল একটি ছবি দেখা যাচ্ছে। সেটা দেখেই মাইকেল ভক্তরা দাবি করেন, ওটা প্যারিসের বাবা ছাড়া আর কেউ নয়।

বিজ্ঞাপন

‘শক! মাইকেল জ্যাকসন জীবিত’ শিরোনামে ইউটিউবে এখন ব্যাপক ভাইরাল ওই ইনস্টাগ্রামের ভিডিও। ২ মিনিটের ওই ভিডিও দেখেছেন প্রায় সাড়ে তিন লাখ মানুষ।mj2

ভিডিওতে ছবির জুম ভার্সনে যেটা দেখা যায় সেটা সঙ্গীত শিল্পী বিলি জেনসের মুখ। প্যারিসের ওই পোস্টে লাইক পড়েছে ১৭ হাজারে বেশি। তবে কমেন্টেসে বেশিভাগ দর্শকই মৃত মাইকেলের কথা বলেছেন।

বিজ্ঞাপন

একজন দর্শক কমেন্টেসে লিখেন, ‘ওমাইগড, মাইকেল ফিরে এসেছে???’

কিন্তু অনেকেই ষড়যন্ত্র তত্ত্বে বিশ্বাস করেননি। এরা ধরেই নিয়েছেন, অন্য কারো মুখোচ্ছবির উপরে মাইকেলের আবছা চিত্র তুলে ধরা হয়েছে এতে।

এই বছরের শুরুতেও একটি ভিড়ের মধ্যে কিছুটা পরিবর্তিত চেহারার মাইকেল জ্যাকসনকে নিয়ে আলোচনা উঠেছিল। সেসময় এও বলাবলি হচ্ছিল যে, পপসম্রাট কানাডা অথবা আফ্রিকাতে লুকিয়ে থাকতে পারেন।

Bellow Post-Green View