চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জাতীয় সংসদে বোট ক্লাবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

জাতীয় সংসদে বিএনপির সংসদ সদস্য, হারুনুর রশীদ বোট ক্লাবের বিরুদ্ধে এবং মুনিয়ার যে ব্যভিচারের শিকার হয়েছে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীকে আহ্বান জানিয়েছেন। আর জাতীয় পার্টির সংসদ সদস্য পীর ফজলুর রহমান স্বাস্থ্যমন্ত্রীকে বলেছেন, সাফাই না গেয়ে দুর্নীতি ঠেকাতে।

জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর নির্ধারিত প্রশ্নোত্তর পর্ব টেবিল উপস্থাপিত হয়। এরপর আইন প্রণয়ন কার্যাবলীতে বক্তব্য রাখতে গিয়ে বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ বলেন, বহুল আলোচিত বোট ক্লাবের প্রসঙ্গে। কথা বলেন, নারীর প্রতি সহিংসতার বিষয়ে।

হারুনুর রশীদ বলেন, মাননীয় স্পিকার আপনার মাধ্যমে প্রধানমন্ত্রীকে বলতে চাই, গত পরশুদির একটি ঘটনায় দ্রুত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। বোট ক্লাবটির ব্যাপারে দ্রুত পদক্ষেপ নিতে হবে। এটির সভাপতি আমাদের পুলিশের প্রধান। তুরাগ নদীর পাড় দখল করে ক্লাবটি হয়েছে কিনা, সেটি আপনাকে দেখতে হবে। 

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, পাশাপাশি কিছুদিন আগে মাত্র ২০/২১ বছরের মেয়ে মুনিয়া! সে ব্যভিচারের শিকার হয়েছে। কারা করলো? এই অপরাধের সঙ্গে কারা জড়িত তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী কতদূর ব্যবস্থা নিয়েছেন? এই ব্যাপারগুলো নারীর সুরক্ষার সঙ্গে জড়িত। সমাজের ওপরের স্তরের লোকেরা কতটুকু জড়িত তাদেরকে সামনে নিয়ে আসতে হবে।

একই অধিবেশনে কথা বলেন জাতীয় পার্টির সংসদ সদস্য পীর ফজলুর রহমান।

তিনি বলেন, অর্থমন্ত্রী যেখানে দায়িত্বে সেখানে সংসদ সদস্যরা কীভাবে অর্থপাচারকারীদের তালিকা দিবেন। সেসময় তিনি স্বাস্থ্যখাতের দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা এবং করোনাভাইরাসের টিকা নিশ্চিতের দাবি জানান।

পীর ফজলুর রহমান বলেন, স্বাস্থ্যমন্ত্রী সাফাই না গেয়ে যারা দুর্নীতি করছেন তাদের ধরেন। এই করোনাকালে অন্তত আমাদের বিবেক জাগ্রত হোক।

 

বিজ্ঞাপন