চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জটিলতা কাটিয়ে ফের ‘কেজিএফ ২’-এর শুটিং শুরু

আদালতের নির্দেশে তুমুল আলোচিত কন্নড় ছবি ‘কেজিএফ’র ‘চ্যাপ্টার ২’-এর শুটিং বন্ধ ছিলো কয়েক দিন। অবশেষে জটিলতা কাটিয়ে বুধবার (৪ সেপ্টেম্বর) থেকে হায়দরাবাদের শুরু হয়েছে ছবির শুটিং।

কোলার গোল্ড ফিল্ডের সায়ানাইড হিলে ‘কেজিএফ-চ্যাপ্টার ২’ সিনেমার শুটিং চলছিল। কিন্তু সেখানকার এক স্থানীয় বাসিন্দা অভিযোগ করেন যে, পাহাড় ভেঙে পরিবেশের ক্ষতি করে নির্মাতারা সিনেমাটির সেট তৈরি করেছেন! এমন অভিযোগের পরই সিনেমাটির শুটিং বন্ধের নির্দেশ দেয় স্থানীয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। তবে আইনীভাবে সেইসব জটিলতা মোকাবেলা করে শুরু হলো ছবির শুটিং।

বিজ্ঞাপন

গত বছরের ২১ ডিসেম্বর আড়াই হাজার স্ক্রিনে মুক্তি পেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল ‘কেজিএফ-১’ ছবিটি। বক্স অফিস থেকে সিনেমাটি আয় করে নিয়েছে ২৫০ কোটি রুপিরও বেশি। যেখানে এটির নির্মাণে খরচ হয়েছে মাত্র ৮০ কোটি রুপি! সেই সাথে দর্শক ও সমালোচকদেরও প্রশংসা পায় ছবিটি।

এছাড়া ‘কেজিএফ’ এর মধ্য দিয়েই প্রথমবারের মতো কোনো কন্নড় চলচ্চিত্র বিশ্বব্যাপী বক্স অফিস সংগ্রহে ২০০ কোটির ক্লাবে প্রবেশের গৌরব অর্জন করেছে।

প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ-চ্যাপ্টার টু’ তে যশের বিপরীতে অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত ও রাবীনা ট্যান্ডন।

Bellow Post-Green View