চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চ্যানেল আই’তে ম্যানইউ, বার্সার ম্যাচ

নতুন মৌসুম শুরুর আগে নিজেদের ঝালিয়ে নিতে ব্যস্ত ইউরোপিয়ান জায়ান্ট ক্লাবগুলো। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ আর প্রীতি ম্যাচের মোড়কে চলছে একে-অপরের বিপক্ষে খেলার ধুম! এমন দুটি ‘বিগ’ ম্যাচ বাংলাদেশি ফুটবল ভক্তদের সরাসরি দেখার ব্যবস্থা করে দিচ্ছে চ্যানেল আই।

ম্যানচেস্টার ইউনাইটেড ও বায়ার্ন মিউনিখ এবং বার্সেলোনা ও বোকা জুনিয়র্সের খেলা সরাসরি সম্প্রচার করবে জনপ্রিয় এ টেলিভিশন চ্যানেলটি।

বিজ্ঞাপন

ম্যানইউ-বায়ার্ন ম্যাচটি ৫ আগস্ট। বাংলাদেশ সময় রাত ১২.১৫মিনিটে, সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। খেলা হবে বায়ার্নের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায়। নিজেদের প্রাক-মৌসুমের শেষ ম্যাচটি খেলতে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে সরাসরি জার্মানিতে উড়াল দেবে হোসে মরিনহোর ম্যানইউ।

বিজ্ঞাপন

বার্সা-বোকা জুনিয়র্সের ম্যাচটি হবে ১৫ আগস্ট, বাংলাদেশ সময় রাত ১০.১৫ মিনিটে, এটিও সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। আমন্ত্রণমূলক টুর্নামেন্ট হুয়ান গাম্পার ট্রফি খেলতে বার্সার মাঠ ন্যু ক্যাম্পে আসবে আর্জেন্টিনার জনপ্রিয় ক্লাব বোকা জুনিয়র্স।

প্রীতি ম্যাচ হলেও এ ম্যাচে অন্যরকমভাবে আলো থাকবে ক্রিস্টিয়ান পাভনের দিকে। আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপে আগ্রহের তালিকায় থাকা এই উইঙ্গারকে দলে টানার চেষ্টায় আছে স্প্যানিশ জায়ান্ট বার্সা।

প্রতি বছর আগস্টে নতুন মৌসুম শুরুর আগে হুয়ান গাম্পার ট্রফি খেলে থাকে বার্সা। প্রতিপক্ষ হতে একটি করে দলকে আমন্ত্রণ জানায় কাতালানরা। ক্লাবটির প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি হুয়ান গাম্পারের স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখেই এই ম্যাচটি খেলে থাকে স্প্যানিশ জায়ান্টরা।

Bellow Post-Green View