চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কার মাথায় ‘বিশ্ব সুন্দরী’র মুকুট তুলবেন মানুশি?

বাংলাদেশের ঐশীই কি হতে পারবে সেই সৌভাগ্যবান?

শনিবার চীনের সানাই শহরে বসছে মিস ওয়ার্ল্ড-এর গ্র্যান্ড ফিনালে। অপেক্ষার আর মাত্র কয়েক ঘণ্টার। এরপরেই জানা যাবে কার মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট তুলে দিবেন মানুশি চিল্লার। অপেক্ষায় আছেন, মানুশি চিল্লার নিজেও।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার নিয়ম হলো, যিনি বিশ্ব সুন্দরী হবেন, তাকে মুকুট পরিয়ে দিবেন আগের বারের বিশ্ব সুন্দরী। আর তাই নতুন বিশ্ব সুন্দরীকে মুকুট পরিয়ে বরণ করে নিতে ইতিমধ্যেই সানাই শহরে পৌঁছে গেছেন মানুশি চিল্লার।

২০১৭ সালে ১৭ বছর পর ভারতে মুকুট জয় করে আনা এই বিশ্ব সুন্দরী বলেন, লক্ষ মানুষের আকাঙ্ক্ষা পূরণ করা এত সহজ ছিল না। দেশের প্রতিনিধিত্ব করাও কঠিন ছিল। ২০১৭ সালের বিশ্ব সুন্দরী হতে পেরে আমি গর্বিত। এখন সময় এসেছে পরবর্তীজনের মাথায় এই মুকুটের আনন্দ এবং গৌরব তুলে দেয়ার।’

Advertisement

জান্নাতুল ফেরদৌস ঐশী

‘মিস ওয়ার্ল্ড’-এর গ্র্যান্ড ফিনালেতে লাল-সবুজ পতাকার প্রতিনিধিত্ব করছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এই প্রথম বাংলাদেশের কোনো প্রতিযোগী অংশ নিচ্ছে মিস ওয়ার্ল্ড’-এর গ্র‌্যান্ড ফিনালেতে। যেখানে অন্যান্য দেশের প্রতিযোগীদের সাথে লড়তে প্রস্তুত তিনি।

অন্য প্রতিযোগীদের মতো ঐশীও পার করছেন রোমাঞ্চকর সময়। সেই সঙ্গে বাংলাদেশ অপেক্ষা করছে টানটান উত্তেজনা নিয়ে। বাংলাদেশের একটাই চাওয়া, মানুশি যেন ঐশীর মাথাতেই তুলে দেন বিশ্ব সুন্দরীর কাঙ্ক্ষিত মুকুটটি।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেরা তিরিশে জায়গা করে নিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী। ৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নেয়া ঐশী গ্র্যান্ড ফিনাল শেষে দেশে ফিরবেন ১০ ডিসেম্বর। -টাইমস নাও