চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: চুয়াডাঙ্গায় শনাক্ত ৬, বেশিরভাগই ঢাকা-টাঙ্গাইল ফেরত

চুয়াডাঙ্গায় ৬ জন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সদর হাসপাতালের একজন সিনিয়র স্টাফ নার্সও রয়েছেন। আক্রান্তদের বেশির ভাগই ঢাকা-টাঙ্গাইল ফেরত।

বৃহস্পতিবার দুপুরে জেলা সিভিল সার্জন এ.এস.এম. মারুফ হাসান জানান, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের  সিনিয়র স্টাফ নার্সসহ সদর উপজেলায় ২ জন ও আলমডাঙ্গা উপজেলায় ৪ জন রয়েছেন। এরমধ্যে তিনজন ঢাকার গুলিস্তান, সাভারের নবীনগরে ও টাঙ্গাইলে সখিপুর ফেরত। এছাড়াও একজন খুলনা ফেরত রয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি আরও জানান, বৃহস্পতিবার নতুন করে ৬ জনের করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট আসায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের ২ জন চিকিৎসক, নার্সসহ ১৫ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এছাড়াও আক্রান্ত ৬ জনকে তাদের নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হবে।

১৬ মার্চ থেকে ২২ এপ্রিল পর্যন্ত জেলার চারটি উপজেলা থেকে ১৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয় জানিয়ে সিভিল সার্জন বলেন, তার মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ১৩১ জনের। যাতে করোনাভাইরাস পজেটিভ হয়েছে ৭ জন। চুয়াডাঙ্গার প্রথম করোনা আক্রান্ত রোগী আলমডাঙ্গার ইতালি ফেরত যুবক সাব্বির আহম্মেদ (৩০) ১৫ দিন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেসন ওয়ার্ডে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।