চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: কক্সবাজারে আরও কঠোর হচ্ছে পুলিশ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে লকডাউন ঘোষণার পরও থামানো যাচ্ছেনা সাধারণ মানুষের অযথা ঘোরাফেরা। শুরু থেকে কক্সবাজার জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর মাঠে কঠোর অবস্থান থাকলেও বিভিন্ন অজুহাতে অবাধে ঘোরাফেরা করছে কিছু অতিউৎসাহী।

শুরু থেকেই কক্সবাজার জেলা পুলিশ জনসচেতনতামূলক মাইকিং, লিফলেট বিতরণসহ করোনা সংক্রমণ রোধে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। পাশাপাশি অসহায়, অসচ্ছল মানুষের ঘরে ঘরে রাতের আঁধারে পৌঁছে দিচ্ছে রান্না করা খাবার ও খাদ্য সামগ্রী। জেলার প্রতিটি উপজেলায়ও পুলিশ নারি কল্যাণ সমিতি ( পুনাক) এর তহবিল থেকে এসব সহায়তা অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সাধারণ মানুষকে বরাবরই ঘরে থাকার অনুরোধ করে আসছে কক্সবাজার জেলা পুলিশ। তারই প্রেক্ষিতে গতকাল কক্সবাজারের সাধারণ মানুষকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। নিচে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

বিজ্ঞাপন

প্রিয় কক্সবাজারবাসীকে অনুরোধ করছি আপনারা ঘরে অবস্থান করুন। বিপদ আপনার দরজায় হাজির হয়েছে। সাত পদের তরকারি খাওয়ার জন্য বাজারে যাওয়া, তুচ্ছ কারণে বাইরে বের হওয়া বন্ধ করুন। বেচেঁ থাকলে অনেক প্রকার তরকারি খেতে পারবেন। আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে প্রকারান্তরে আপনি নিজেকেই ফাকি দিচ্ছেন। আমরা লকডাউন বাস্তবায়নে আইন কঠোরভাবে প্রয়োগ করবো। এই দুর্যোগের সময় আপনি আইনের মারপ্যাঁচে পড়ুন এটা আমরা চাই না।