চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এখনও রাগ ভাঙেনি সালমানের?

দুইবছর আগে সালমানের অভিমানের কারণে ‘সুলতান’ চলচ্চিত্র থেকে অরিজিতের গাওয়া ‘জাগ ঘুমিয়া’ গানটি শেষ পর্যন্ত বাদ গিয়েছিল। তার পরিবর্তে সে গান গেয়েছিলেন রাহাত ফতেহ আলী খান। সিনেমার অ্যালবামেও ছিল না অরিজিতের গাওয়া ভার্সন।

শোনা যাচ্ছে, আবারও একই কাহিনীর পুনরাবৃত্তি ঘটতে যাচ্ছে। এবারও অরিজিতের কণ্ঠ বাদ দিয়ে রাহাতের কণ্ঠে পাওয়া যাবে ২৩ ফেব্রুয়ারি মুক্তির প্রতীক্ষায় থাকা ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ এর গান।

২০১৬ তে অরিজিতের এক ফেসবুক পোস্ট থেকে জানা যায়, কোন এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অরিজিতের আচরণে ক্ষুব্ধ হয়েছিলেন সালমান খান। তারই ফলস্বরূপ ‘সুলতান’ চলচ্চিত্র থেকে অরিজিতের গাওয়া গানটি বাদ দেয়া হয়। সে সময় সালমানের কাছে খোলা চিঠি লিখে ক্ষমা প্রার্থনাও করেছিলেন অরিজিৎ। কিন্তু শেষ পর্যন্ত সালমানের সিনেমায় কণ্ঠ দেয়ার স্বপ্ন আর পূরণ হয়নি তখন অরিজিতের।

বিজ্ঞাপন

সে সময় সালমান জানিয়েছিলেন গানের সঙ্গে তার কোন সম্পর্ক নেই। কার গান যাবে কি না যাবে সেটা পরিচালকের সিদ্ধান্ত। তাঁর কাছে অরিজিৎ আর রাহাত একই কথা।

সম্প্রতি আবার খবর এসেছে, সোনাক্ষী সিনহা ও দিলজিতের ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ চলচ্চিত্রের একটি গানে বিশেষ উপস্থিতি আছে সালমান খানের। সেই গান থেকে অরিজিতের কণ্ঠ আবারও বাদ দিয়ে সেখানে চূড়ান্ত করা হচ্ছে অন্য শিল্পীর নাম। এবং কারণ হিসেবে ধারনা করা হচ্ছে, অরিজিতের উপর সালমান খানের এখনও রাগ কমেনি।

অবশ্য, ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ এর দল বলছে অরিজিৎ কোন গান রেকর্ডই করেননি এই সিনেমার জন্য, বাদ দেয়ার তো প্রশ্নই আসে না।

দেখা যাক, এবার এই বিষয়ে কী বক্তব্য দেন অরিজিৎ। ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৩ ফেব্রুয়ারি। সোনাক্ষী, দিলজিৎ ছাড়াও এতে অভিনয় করেছেন করণ জোহর, রিতেশ দেশমুখ প্রমুখ।

বিজ্ঞাপন